Badhon's picture
Upload 4 files
ef35b5b verified
Raw
History Blame Contribute Delete
75.3 kB
text,intent,script
web check in .,checkin_boarding,en
Bs322 flight ki time mto charbe,flight_status,bl
gibe me the details of RT9VBC,booking_manage,en
আচ্ছা পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে দয়া করে,travel_documents,bn
BS322 flight ki timemto charbe,flight_status,bl
ব্যাগের তালা ভাঙা দয়া করে,baggage_issue,bn
payment korar kotokkhon por টিকেট pabo,fare_payment,mx
is there space on the next week flight,booking_new,en
can 8KLPRX be rissued,booking_manage,en
BS322 flight ki time mto chrbe,flight_status,bl
ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয়,baggage_policy,bn
আচ্ছা আসি??,goodbye,bn
Has my son's flight arrived,flight_status,en
what is neededto travel with a sick passenger,special_assistance,en
"ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, aisle seat paoa jabe",checkin_boarding,bl
একটু পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn
luggage ডিলে হয়েছে kothay jogajog করবো,baggage_issue,mx
একটু থ্যাংকস,thanks,bn
bye,goodbye,bl
আচ্ছা ব্যাগের তালা ভাঙা দয়া করে,baggage_issue,bn
Amar bager chaka venge gese,baggage_issue,bl
when will i get the mony,refund_compensation,en
পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে ভাই,travel_documents,bn
আমাকে একটা ইমেইল লিখে দাও??,out_of_scope,bn
i think my luggage went on anothr flight,baggage_issue,en
eticket abar patan,booking_manage,bl
ভাই কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn
special meal order korte চাই,special_assistance,mx
আচ্ছা বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn
flight 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
ami ekhon airport e achi ar shorashori kotha bola jabe,agent_request,bl
আমার jatra puro veste gese,disruption,mx
ekhon jete hobe,goodbye,bl
বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn
BS141 এর স্ট্যাটাস জানতে চাই??,flight_status,bn
মেম্বারশিপ আপু,loyalty_program,bn
do you have grup fares,fare_payment,en
ticket refundable kina,refund_compensation,bl
live agent ache ki,agent_request,bl
নতুন ফ্লাইট কখন দিবেন প্লিজ,disruption,bn
refund dhonnobad,refund_compensation,bl
can H3NW2D be reissued,booking_manage,en
আচ্ছা ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn
money receipt den,fare_payment,bl
শুভ সকাল স্পেশাল মিল অর্ডার করতে চাই,special_assistance,bn
shunen BG147 flight ki time mto charbe plz,flight_status,bl
Luggage delay hoyeche kothay jogajog korbo,baggage_issue,bl
ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই,booking_new,bn
hey how do i pay my electricity bill please,out_of_scope,en
has bg147 departed,flight_status,en
tickt refundable kina,refund_compensation,bl
লাগেজ হারিয়েছে,baggage_issue,bn
schedule change hoyeche amake janano hoyni,disruption,bl
খুব বাজে অভিজ্ঞতা হলো??,complaint,bn
ok what is 2 plus 2 sir,out_of_scope,en
How much per kg is excess baggage,baggage_policy,en
power bank neoa jabe ki,baggage_policy,bl
what time is the flight to rajshahi today .,flight_status,en
please process the refund for rt9vbc,refund_compensation,en
শুনেন নতুন ফ্লাইট কখন দিবেন একটু,disruption,bn
money receiptden,fare_payment,bl
Membership,loyalty_program,en
can i check in at the countr,checkin_boarding,en
ইনফ্যান্টের জন্য কত টাকা,fare_payment,bn
আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে দয়া করে,flight_status,bn
shunen biral niye jaoar niyom vai,special_assistance,bl
how do i pay my electricity bill,out_of_scope,en
appreciate it,thanks,en
প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn
office e jete hole kon গেট diye dhukbo,airport_info,mx
accha chata ki hand bag e dhora hoy ektu,baggage_policy,bl
শুনেন পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে একটু,travel_documents,bn
ভাই ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে প্লিজ,out_of_scope,bn
Do you have group fares,fare_payment,en
kkhon jete hobe,checkin_boarding,bl
ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে দয়া করে,refund_compensation,bn
টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত,fare_payment,bn
আচ্ছা বুক করবো,booking_new,bn
গেট number koto BS322 er,flight_status,mx
bacchar jonno luggge allowance ache ki,baggage_policy,bl
agnt,agent_request,en
Flight cancelled,disruption,en
এয়ারপোর্টে আটকে আছি সারারাত,disruption,bn
ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে,refund_compensation,bn
একটু ইনফ্যান্টের জন্য কত টাকা,fare_payment,bn
thank you kindly,thanks,en
rakhci ekhon,goodbye,bl
cya asap,goodbye,en
রিফান্ড কবে দয়া করে,refund_compensation,bn
ধন্যবাদ বিদায়??,goodbye,bn
সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো দয়া করে,agent_request,bn
osudh neoa jabeki,baggage_policy,bl
hojj jatrider jonno bishesh shohayota??,special_assistance,bl
rkhchi ekhon,goodbye,bl
has my son's flight arrived,flight_status,en
Do i need a medical report to travel abroad,travel_documents,en
special meal order করতে chai,special_assistance,mx
How do i get a loyalty card,loyalty_program,en
আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে .,special_assistance,bn
has BS141 departed,flight_status,en
সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
the flight is 4 hours late how will i make my connection,disruption,en
amar flght cancel hoye gese ekhon ki korbo,disruption,bl
your ac was not working please reply,complaint,en
lounge shubidha আছে ki,airport_info,mx
ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন,refund_compensation,bn
namer banan vul hoyeche thik koren?,booking_manage,bl
kokhon jete hobe,checkin_boarding,bl
web checkin,checkin_boarding,en
checkin কাউন্টার number কত,airport_info,mx
singapore jete visa lagbe ki??,travel_documents,bl
শুভ রাত্রি .,goodbye,bn
is today's kuala lumpur flight running on schedule thanks,flight_status,en
my flight has been cancelled what do i do now,disruption,en
sobcheye kom vara kon tarikhe,fare_payment,bl
ami bore hcchi golpo bolo,out_of_scope,bl
ভাই ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি একটু,refund_compensation,bn
do i need a medical report to travl abroad,travel_documents,en
what time is the flight to rajshahi today,flight_status,en
sylhet er tcket available kina,booking_new,bl
whichway is the baggage belt,airport_info,en
হাই .,greeting,bn
my brother is flying tomorrow and please process the refund for MF6XQA,refund_compensation,en
শুনেন সিট সিলেক্ট করতে চাই,checkin_boarding,bn
BG147 এর স্ট্যাটাস জানতে চাই .,flight_status,bn
Can h3nw2d be reissued,booking_manage,en
gate number koto BS322 er,flight_status,bl
Assistance for a hearing impaired passenger,special_assistance,en
give me the detailsof RT9VBC,booking_manage,en
is a rturn ticket cheaper,fare_payment,en
keuachen,greeting,bl
how muchper kg is excess baggage,baggage_policy,en
ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন?,agent_request,bn
Appreciate it,thanks,en
the aircraft never turned up what do we do,disruption,en
BS201 flight ki time mto charbe,flight_status,bl
the staff behaviour was rude,complaint,en
ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn
gate nmber koto BG147 er,flight_status,bl
amke hashao,out_of_scope,bl
অফিস e jete hole kon গেট diye dhukbo,airport_info,mx
আচ্ছা ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে ভাই,booking_new,bn
accha point ki expire hoye jay vai,loyalty_program,bl
gate নাম্বার koto BS322 er,flight_status,mx
সিট সিলেক্ট করতে চাই,checkin_boarding,bn
BS201 এর আপডেট দিন .,flight_status,bn
বুকিং হোল্ড করা যাবে কতদিন??,booking_manage,bn
কেউ আছেন,greeting,bn
ভিসা expire hoye gele ki hobe,travel_documents,mx
need aticket,booking_new,en
বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে দয়া করে,booking_new,bn
আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে ভাই,flight_status,bn
janalar pashe seat chai?,checkin_boarding,bl
amar nam ticket e vul ache,booking_manage,bl
ভাই একটা রচনা লিখে দাও প্লিজ,out_of_scope,bn
BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
hey what is not allowed in hand luggage please,baggage_policy,en
ok do i need a printed boarding pass thanks,checkin_boarding,en
group booking kora jabe,booking_new,bl
মেম্বারশিপ,loyalty_program,bn
do you have lounge facilities,airport_info,en
shondhar flight ki chlche,flight_status,bl
what is needed to travel with a sick passenger,special_assistance,en
i am at the airport right now and how much will i get back if i cancel,refund_compensation,en
I want to order a special meal,special_assistance,en
"ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, ticket refundable kina",refund_compensation,bl
excuse me the seat was filthy i have photos thanks,complaint,en
হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায়,baggage_policy,bn
Nid diye domestic flight e jaoa jabe,travel_documents,bl
spcial meal,special_assistance,en
howdo i get a loyalty card,loyalty_program,en
has BS141 deprted,flight_status,en
ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn
লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি প্লিজ,baggage_issue,bn
can i buy a ticket from your office,booking_new,en
no show hole টাকা ferot paoa jay,refund_compensation,mx
i want to order a special meal .,special_assistance,en
plane ki take off korse,flight_status,bl
riyadh যেতে visa lagbe কি,travel_documents,mx
dhonnobad bidai,goodbye,bl
Ticket refundable kina,refund_compensation,bl
no show hole taka ferot paoa jay??,refund_compensation,bl
my bag is torn??,baggage_issue,en
can i fly domestic with an nid .,travel_documents,en
give me the detailsh of QZ4T7M,booking_manage,en
druto uttor deoar jonno thanks plz,thanks,bl
libe agent ache ki,agent_request,bl
একটু আমাকে একটা ইমেইল লিখে দাও,out_of_scope,bn
amar bhai kalke flight e jabe ar special meal order korte chai,special_assistance,bl
অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে ধন্যবাদ,special_assistance,bn
can RT9VBC bereissued,booking_manage,en
এয়ারপোর্টে আটকে আছি সারারাত??,disruption,bn
আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn
পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে .,travel_documents,bn
ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই,booking_new,bn
point diyeticket neoa jabe,loyalty_program,bl
shutki neua jabe ki,baggage_policy,bl
need a ticket please,booking_new,en
pnr check koren??,booking_manage,bl
what is needed to travel with a sick passenger .,special_assistance,en
apnader helplne ki khola ekhon,greeting,bl
আমার ভাই কালকে ফ্লাইটে যাবে আর বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn
আচ্ছা আসি একটু,goodbye,bn
Your ac was not working,complaint,en
transit visa lage ki reply diben please,travel_documents,bl
agent den,agent_request,bl
একটু ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয় আপু,baggage_policy,bn
একটু ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে আপু,refund_compensation,bn
আচ্ছা আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে ভাই,flight_status,bn
my flght has been cancelled what do i do now,disruption,en
invoice dorkar আমার,fare_payment,mx
what time is the flight to dhaka today .,flight_status,en
shunen miles statement pathan bhai,loyalty_program,bl
শুনেন খুব বাজে অভিজ্ঞতা হলো,complaint,bn
চললাম তাহলে ভাই,goodbye,bn
when does web check in open,checkin_boarding,en
accha plane ki take off korse,flight_status,bl
hey the aircraft never turned up what do we do sir,disruption,en
ডোমেস্টিক টার্মিনাল কোনটা .,airport_info,bn
তুমি কোথায় থাকো,out_of_scope,bn
sokal thekebose achi keu kichu bolche na,disruption,bl
Is there space on the next week flight,booking_new,en
amake hashao,out_of_scope,bl
my luggage went to the wrng city,baggage_issue,en
সবকিছুতেই অনিয়ম ভাই,complaint,bn
একটু রিফান্ড কবে,refund_compensation,bn
bag vanga,baggage_issue,bl
একটু যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে দয়া করে,booking_new,bn
miles statement pathan .,loyalty_program,bl
লাগেজ হারিয়েছে আপু,baggage_issue,bn
give me the details of 8KLPRX,booking_manage,en
প্লেন আসেনি আমরা কি করবো প্লিজ,disruption,bn
please process the refund for MF6XQA,refund_compensation,en
hi there give me the details of RT9VBC,booking_manage,en
I want to do online shopping,out_of_scope,en
what time is the flght to rajshahi today,flight_status,en
একটু ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn
ভাই খুব বাজে অভিজ্ঞতা হলো একটু,complaint,bn
একটু বাচ্চা একা যাবে,special_assistance,bn
i was charged twice,fare_payment,en
flight bondho thakle amar কি hobe,disruption,mx
ektu bacchar jonno luggage allowance ache ki ektu,baggage_policy,bl
ইটিকেট আবার পাঠান??,booking_manage,bn
prodhanmontri ke,out_of_scope,bl
hojj jatrider jonno bishesh shohayota,special_assistance,bl
আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn
ভিসা লাগবে কি ভাই,travel_documents,bn
আচ্ছা ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে,refund_compensation,bn
সিট সিলেক্ট করতে চাই আপু,checkin_boarding,bn
how much passport validity do i need,travel_documents,en
flight bondho thakle amar ki hobe,disruption,bl
invoice dorkar amar,fare_payment,bl
hi first time contacting you .,greeting,en
dhonnobad bidi,goodbye,bl
Batil flight er puro taka ferot chai,refund_compensation,bl
cumplaint,complaint,en
compensation,refund_compensation,en
ami bore hocchigolpo bolo,out_of_scope,bl
agent den?,agent_request,bl
সিলেট অফিসের ফোন নাম্বার একটু,airport_info,bn
আচ্ছা অনলাইনে কেনাকাটা করবো ভাই,out_of_scope,bn
sokal theke bose achi keu kichu bolche na dhonnobad,disruption,bl
নতুন ফ্লাইট কখন দিবেন আগেই ধন্যবাদ,disruption,bn
amar bager chaka venge গেছে,baggage_issue,mx
the seat was filthy i have photos,complaint,en
ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই প্লিজ,booking_new,bn
my bag is torn,baggage_issue,en
চমৎকার সেবা ধন্যবাদ .,thanks,bn
মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি,travel_documents,bn
আচ্ছা লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn
office e jete hole kon gate diyedhukbo,airport_info,bl
অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে,fare_payment,bn
hey hello us bangla support sir,greeting,en
অনলাইনে কেনাকাটা করবো,out_of_scope,bn
druto uttor deoar jonno thnks,thanks,bl
so any seats asap,booking_new,en
পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn
আচ্ছা ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই,booking_new,bn
বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn
কনফার্মেশন মেইল পাইনি আবার দেন আপু,booking_manage,bn
i want to cancel my tcket,booking_manage,en
checkin counter numberkoto,airport_info,bl
flight bondho thakle amar ki hube,disruption,bl
flight 6 ghonta দেরি ekhon connection dhorbo kivabe,disruption,mx
ok new passenger here hi sir,greeting,en
what benefits does the frequent flyer programme have,loyalty_program,en
do i need a medical report to travel abroad,travel_documents,en
please proceshs the refund for RT9VBC,refund_compensation,en
phone e keu shahajjo kore না,complaint,mx
BS322 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
somadhan peye gechithanks,thanks,bl
please process the refund for RT9VBC??,refund_compensation,en
কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn
staff er bebohar kharp,complaint,bl
good night bro,goodbye,en
visa expire huye gele ki hobe,travel_documents,bl
একটু ভিসা লাগবে কি,travel_documents,bn
শুনেন ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন,refund_compensation,bn
ticketlagbe,booking_new,bl
New passenger here hi,greeting,en
ticket lagbe .,booking_new,bl
sob cheye kom vara kon tarikhe,fare_payment,bl
please process the refund for mf6xqa,refund_compensation,en
cya,goodbye,en
"i have been on hold for an hour so i am writing here, compensation",refund_compensation,en
খুব বাজে অভিজ্ঞতা হলো,complaint,bn
স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো প্লিজ,loyalty_program,bn
একটু সময় হবে আপনার,greeting,bn
staff er bebohar kharap??,complaint,bl
আমি এখন এয়ারপোর্টে আছি আর প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn
ektu janalar pashe seat chai vai,checkin_boarding,bl
ভাই হ্যালো কেউ কি আছেন,greeting,bn
একটা রচনা লিখে দাও,out_of_scope,bn
good night,goodbye,en
একটা রচনা লিখে দাও দয়া করে,out_of_scope,bn
excuse me give me the details of QZ4T7M,booking_manage,en
what time is the flight to saidpur today,flight_status,en
বাচ্চাসহ চেকইন কিভাবে করবো??,checkin_boarding,bn
vai vai online achen ektu,greeting,bl
the flight is 2 huurs late how will i make my connection,disruption,en
lounge shubidha ache ki,airport_info,bl
চেকইন??,checkin_boarding,bn
Sob cheye kom vara kon tarikhe,fare_payment,bl
phonee keu shahajjo kore na,complaint,bl
আমার ভাই কালকে ফ্লাইটে যাবে আর অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn
ফ্লাইট bondho thakle amar ki হবে,disruption,mx
কেউ বলছে না কখন যেতে পারবো .,disruption,bn
accha keu phone dhore na vai,complaint,bl
jazakallah,thanks,bl
keu phone dhore na,complaint,bl
Prodhanmontri ke,out_of_scope,bl
ভিসা লাগবে কি,travel_documents,bn
আমার ফ্লাইট ক্যান্সেল hoye gese ekhon ki korbo,disruption,mx
ektu somadhan peye gechi thanks bhai,thanks,bl
লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি?,baggage_issue,bn
ইনফ্যান্টের জন্য কত টাকা দয়া করে,fare_payment,bn
when will i get the money thanks in advance,refund_compensation,en
chata ki hand ব্যাগ e dhora hoy,baggage_policy,mx
bacchar jonno luggage allowance ache ki,baggage_policy,bl
বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn
accha sylhet er ticket available kina bhai,booking_new,bl
singapore jete visa lagbe ki,travel_documents,bl
আচ্ছা বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি,baggage_policy,bn
how much per kg is excess baggage,baggage_policy,en
আচ্ছা পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে একটু,travel_documents,bn
apnader helpline ki khola ekhon??,greeting,bl
আচ্ছা লাগেজ কবে পাবো ভাই,baggage_issue,bn
amar jatra puro veste gese,disruption,bl
BG147 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে দয়া করে,travel_documents,bn
Complaint,complaint,en
excuse me agent bro,agent_request,en
thanks for the help,thanks,en
BS322 ফ্লাইট ki time mto charbe,flight_status,mx
gate number koto BG435 er??,flight_status,bl
is there visa on arrival for the maldves,travel_documents,en
How much passport validity do i need,travel_documents,en
assistance fora hearing impaired passenger,special_assistance,en
visa expire hoye geleki hobe,travel_documents,bl
The staff behaviour was rude,complaint,en
excuse me has BS141 departed thanks,flight_status,en
একটু সময় হবে আপনার ভাই,greeting,bn
live agent acheki,agent_request,bl
apnader office shonibr khola,airport_info,bl
Can i fly domestic with an nid,travel_documents,en
do i need a printd boarding pass,checkin_boarding,en
Druto uttor deoar jonno thanks,thanks,bl
ভাই হাই,greeting,bn
whre do you live,out_of_scope,en
my luggage went to the wrong city asap,baggage_issue,en
amake ekta email likhe dao,out_of_scope,bl
একজন মানুষের সাথে কথা বলতে চাই,agent_request,bn
ভাই ধন্যবাদ বিদায়,goodbye,bn
ভিসা expire hoye gele কি hobe,travel_documents,mx
miles statement pathan,loyalty_program,bl
Payment korar kotokkhon por ticket pabo,fare_payment,bl
BG147 এর আপডেট দিন,flight_status,bn
assistance for a hearing impaired passenger,special_assistance,en
good evening,greeting,en
which way is the baggage belt,airport_info,en
অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে .,special_assistance,bn
barishl er ticket available kina,booking_new,bl
স্পেশাল মিল অর্ডার করতে চাই .,special_assistance,bn
গেট কখন বন্ধ হয়ে যায় ভাই,checkin_boarding,bn
please process the refund for QZ4T7M,refund_compensation,en
suggest me a movie,out_of_scope,en
i want to order a special meal thank you,special_assistance,en
can RT9VBC be reissued,booking_manage,en
check my pnr,booking_manage,en
ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে একটু,out_of_scope,bn
refnd,refund_compensation,bl
শুনেন খুব উপকার হলো,thanks,bn
ok until what time is the office open,airport_info,en
what benfits does the frequent flyer programme have,loyalty_program,en
আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
checkin,checkin_boarding,bl
Invoice dorkar amar,fare_payment,bl
শুনেন আমার বুকিং কি এখনো ভ্যালিড আপু,booking_manage,bn
money receipt den?,fare_payment,bl
শুনেন আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn
Is a return ticket cheaper,fare_payment,en
মেম্বারশিপ??,loyalty_program,bn
suggest me a movie??,out_of_scope,en
বিমানের ভিতর নোংরা ছিল একটু,complaint,bn
বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn
Kemon achen,greeting,bl
পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে?,travel_documents,bn
বিমানের ভিতর নোংরা ছিল??,complaint,bn
ডোমেস্টিক টার্মিনাল কোনটা,airport_info,bn
do you have group fares asap,fare_payment,en
jzakallah,thanks,bl
accha eto kharap oviggota agey hoyni vai,complaint,bl
শুনেন কেউ আছেন,greeting,bn
Sylhet er ticket available kina,booking_new,bl
বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই আপু,complaint,bn
membership??,loyalty_program,en
coxs bazar er ticket avalable kina,booking_new,bl
আচ্ছা সিলেট অফিসের ফোন নাম্বার ভাই,airport_info,bn
hi first time contacting you,greeting,en
is there free wifi at theairport,airport_info,en
lounge shubidha acheki,airport_info,bl
গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি,loyalty_program,bn
can i fly domestic with an nid please reply,travel_documents,en
we have been sitting here since midnight with noplane,disruption,en
ektu aisle seat paoa jabe plz,checkin_boarding,bl
hello us bangla support,greeting,en
একটু আচ্ছা আসি দয়া করে,goodbye,bn
amar nam tickt e vul ache,booking_manage,bl
ডলারে না টাকায় পেমেন্ট করবো একটু,fare_payment,bn
chata ki hand bag e dhora hoy,baggage_policy,bl
Good night,goodbye,en
talk to you later,goodbye,en
salam ticket refundable kina,refund_compensation,bl
hello vai kokhon jete hobe,checkin_boarding,bl
point diye ticket neua jabe,loyalty_program,bl
somoy deoar jonno dhonnobad,thanks,bl
can RT9VBC be reissued please reply,booking_manage,en
visa expire hoye gele ki hobe,travel_documents,bl
office e jete hole kon gate diye dhukbo,airport_info,bl
বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি,baggage_policy,bn
doha jete visa lagbe ki,travel_documents,bl
kokhon jete hobe??,checkin_boarding,bl
আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
the flight is 2 hours late how will i make my connection thanks,disruption,en
compensation asap,refund_compensation,en
shondhar flightki cholche,flight_status,bl
namer banan vul hoyeche thik koren,booking_manage,bl
২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn
Lounge shubidha ache ki,airport_info,bl
কনফার্মেশন মেইল পাইনি আবার দেন,booking_manage,bn
jajakallah,thanks,bl
পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে??,travel_documents,bn
shunen coxs bazar er ticket available kina vai,booking_new,bl
phone e keu shahajjo kore na,complaint,bl
is today's male flight running on schedule,flight_status,en
osudh neoa jabe ki,baggage_policy,bl
How much will i get back if i cancel,refund_compensation,en
wherecan i see the baggage policy,baggage_policy,en
একটু স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো,loyalty_program,bn
amar jatra puro veste geshe,disruption,bl
খুব উপকার হলো,thanks,bn
ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে ভাই,disruption,bn
ticket লাগবে,booking_new,mx
BS201 flight ki time mto chrbe,flight_status,bl
is there space on the frday flight,booking_new,en
vul bag niye chole esechi,baggage_issue,bl
gate number কত BG435 er,flight_status,mx
Is today's male flight running on schedule,flight_status,en
i booked through an agent and now many thanks,thanks,en
Coxs bazar er ticket available kina,booking_new,bl
rakhchi ekhon,goodbye,bl
i think my luggage went on another flight,baggage_issue,en
স্পেশাল মিল অর্ডার করতে চাই,special_assistance,bn
namer banan vul হয়েছে thik koren,booking_manage,mx
excuse me has my son's flight arrived,flight_status,en
gate নাম্বার কত BG435 er,flight_status,mx
special meal,special_assistance,en
is there visa on arrival for the maldives?,travel_documents,en
accha amake ekta email likhe dao ektu,out_of_scope,bl
একটু একটা রচনা লিখে দাও,out_of_scope,bn
good ebening,greeting,en
Osudh neoa jabe ki,baggage_policy,bl
refund ektu,refund_compensation,bl
many thanks,thanks,en
সালাম আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn
amake ekta emil likhe dao,out_of_scope,bl
ভাই BS201 এর আপডেট দিন দয়া করে,flight_status,bn
শুভ রাত্রি,goodbye,bn
ok has BG435 departed,flight_status,en
luggage delay hoyeche kothai jogajog korbo,baggage_issue,bl
২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn
Barishal er ticket available kina,booking_new,bl
riyadhjete visa lagbe ki,travel_documents,bl
shunen ticket refundable kina apu,refund_compensation,bl
excuse me the staff behaviour was rude bro,complaint,en
barishal erticket available kina,booking_new,bl
kemon achen .,greeting,bl
is today's sharjah flight running on schedule,flight_status,en
আচ্ছা ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn
is today's kuala lumpr flight running on schedule,flight_status,en
tesht test,out_of_scope,bl
একটু প্লেন আসেনি আমরা কি করবো ভাই,disruption,bn
ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন আপু,refund_compensation,bn
ektu amar nam ticket e vul ache vai,booking_manage,bl
sokal theke bose achi keu কিছু bolche na,disruption,mx
একটু শুভ রাত্রি,goodbye,bn
is it allwed,baggage_policy,en
আমি প্রথমবার ফ্লাইটে যাচ্ছি তাই চললাম তাহলে,goodbye,bn
শুনেন বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
planeki take off korse,flight_status,bl
has BG435 departed .,flight_status,en
কেউ আছেন ভাই,greeting,bn
point ki expire hoye jay,loyalty_program,bl
Point diye ticket neoa jabe,loyalty_program,bl
flight 2 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
aisle seat paoa jabe,checkin_boarding,bl
schedule change hoyeche amake janano hoyni?,disruption,bl
vai online achen,greeting,bl
Power bank neoa jabe ki,baggage_policy,bl
sokal থেকে bose achi keu kichu bolche না,disruption,mx
লাগেজ কবে পাবো আপু,baggage_issue,bn
আচ্ছা বিমানের ভিতর নোংরা ছিল,complaint,bn
How do i pay my electricity bill,out_of_scope,en
apnader office shonibar khola,airport_info,bl
I want a person not a bot,agent_request,en
apnader helpline ki khola ekhon,greeting,bl
Transit visa lage ki,travel_documents,bl
so flight cancelled asap,disruption,en
amar bhai kalke flight e jabe ar namer banan vul hoyeche thik koren,booking_manage,bl
ektu torol jinis kototuku neoa jay plz,baggage_policy,bl
gate number koto BG147 er,flight_status,bl
gate nmber koto BG435 er,flight_status,bl
somadhan peye gechi thanks,thanks,bl
Flight 4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
do you have longe facilities,airport_info,en
schedule change hoyeche amake janno hoyni,disruption,bl
new passenger here hi,greeting,en
flight 2 ghonta deri ekhn connection dhorbo kivabe,disruption,bl
ভাই BS322 এর আপডেট দিন,flight_status,bn
একটু লাগেজ হারিয়েছে,baggage_issue,bn
complint,complaint,en
Keu phone dhore na,complaint,bl
kemun achen,greeting,bl
শুনেন ডাউনগ্রেড করা হয়েছে বিজনেস থেকে দয়া করে,disruption,bn
torol jinis kototuku neoa jay,baggage_policy,bl
Vul bag niye chole esechi,baggage_issue,bl
the flight is 4 hours late how will i make my connectin,disruption,en
my bag is turn,baggage_issue,en
do i need a printed boarding pass,checkin_boarding,en
Checkin counter number koto,airport_info,bl
i am done thnks bye,goodbye,en
ফ্লাইট 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,mx
ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে??,disruption,bn
please process the refnd for QZ4T7M,refund_compensation,en
ডাউনগ্রেড করা হয়েছে বিজনেস থেকে,disruption,bn
thnk you kindly,thanks,en
সিলেট অফিসের ফোন নাম্বার?,airport_info,bn
torol jinis ktotuku neoa jay,baggage_policy,bl
i wascharged twice,fare_payment,en
doha jete visa lgbe ki,travel_documents,bl
শুনেন বাচ্চাসহ চেকইন কিভাবে করবো,checkin_boarding,bn
flight bondho thkle amar ki hobe,disruption,bl
eticket abar pathan?,booking_manage,bl
রিফান্ড কবে,refund_compensation,bn
riyadh jete visa lagbe ki .,travel_documents,bl
powerbank neoa jabe ki,baggage_policy,bl
সময় deoar jonno dhonnobad,thanks,mx
pleashe process the refund for MF6XQA,refund_compensation,en
phone e keu shhajjo kore na,complaint,bl
অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn
special meal bhai,special_assistance,bl
flight 2 ghonta deri ekhon connection dhurbo kivabe,disruption,bl
ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই,booking_new,bn
Please trace my bag with the reference number,baggage_issue,en
can RT9VBC be rissued,booking_manage,en
শুনেন গেট কখন বন্ধ হয়ে যায়,checkin_boarding,bn
agent er maddhome ticket katsilam ekhon checkin counter number koto,airport_info,bl
specal meal order korte chai,special_assistance,bl
একটু BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
excuse me talk to you later please,goodbye,en
ektu sob cheye kom vara kon tarikhe apu,fare_payment,bl
পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে,travel_documents,bn
টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত?,fare_payment,bn
Aisle seat paoa jabe,checkin_boarding,bl
milesh statement pathan,loyalty_program,bl
Singapore jete visa lagbe ki,travel_documents,bl
flight 2 ghonta দেরি ekhon connection dhorbo কিভাবে,disruption,mx
is there space on the friday flight bro,booking_new,en
hi apu no show hole taka ferot paoa jay,refund_compensation,bl
nid diye domestic flight e jaoa jabe,travel_documents,bl
what is 2 plus 2,out_of_scope,en
isit allowed,baggage_policy,en
ভাই টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত প্লিজ,fare_payment,bn
শুনেন ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
Special meal,special_assistance,en
বুক করবো দয়া করে,booking_new,bn
Thank you kindly,thanks,en
Bg147 flight ki time mto charbe,flight_status,bl
ডলারে না টাকায় পেমেন্ট করবো,fare_payment,bn
হাই,greeting,bn
BG147 এর আপডেট দিন আপু,flight_status,bn
i booked through an agent and now the flight is 4 hours late how will i make my connection,disruption,en
কৃতজ্ঞ থাকলাম,thanks,bn
থ্যাংকস একটু,thanks,bn
হটলাইন নাম্বার,airport_info,bn
until what time is the offce open,airport_info,en
Is today's kuala lumpur flight running on schedule,flight_status,en
বাচ্চা একা যাবে আপু,special_assistance,bn
shurashori kotha bola jabe,agent_request,bl
Point ki expire hoye jay,loyalty_program,bl
পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে আগেই ধন্যবাদ,travel_documents,bn
batil flight er puro taka ফেরত চাই,refund_compensation,mx
money was deducted,fare_payment,en
আচ্ছা সবকিছুতেই অনিয়ম ভাই,complaint,bn
Can i buy a ticket from your office,booking_new,en
হ্যালো কেউ কি আছেন ভাই,greeting,bn
janalar pashe seat chai,checkin_boarding,bl
kokhon jete হবে,checkin_boarding,mx
where do you live,out_of_scope,en
শুনেন স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো একটু,loyalty_program,bn
riyadh jete visa lgbe ki,travel_documents,bl
i am done thanksh bye,goodbye,en
is there space on the friday flight,booking_new,en
how much will i get back if i cancl,refund_compensation,en
miles not credited,loyalty_program,en
আচ্ছা আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
Agent,agent_request,en
batil ফ্লাইট er puro টাকা ফেরত chai,refund_compensation,mx
আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn
টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত ভাই,fare_payment,bn
gate number koto bg435 er,flight_status,bl
নতুন ফ্লাইট কখন দিবেন,disruption,bn
Ami bore hocchi golpo bolo,out_of_scope,bl
আচ্ছা ডলারে না টাকায় পেমেন্ট করবো,fare_payment,bn
longe shubidha ache ki,airport_info,bl
amake hashhao,out_of_scope,bl
কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে,airport_info,bn
shondhar flight কি cholche,flight_status,mx
how do i get a loyalty card,loyalty_program,en
"i have been on hold for an hour so i am writing here, any seats",booking_new,en
ভাই আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn
vul ব্যাগ niye chole esechi,baggage_issue,mx
sorry to bother you but is there free wifi at the airport,airport_info,en
ok please trace my bag with the reference number please,baggage_issue,en
kemon achen,greeting,bl
BG147 এর আপডেট দিন .,flight_status,bn
coxs bazar er ticket available kina,booking_new,bl
amake ekta email like dao,out_of_scope,bl
shunen hojjer flight er ticket katbo vai,booking_new,bl
talk to you later?,goodbye,en
মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি,loyalty_program,bn
hello us bangla supprt,greeting,en
আচ্ছা সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
flight 4 ghonta দেরি ekhon connection dhorbo কিভাবে,disruption,mx
Is it allowed,baggage_policy,en
ভুল bag niye chole esechi,baggage_issue,mx
staff erbebohar kharap,complaint,bl
ভাই সবকিছুতেই অনিয়ম,complaint,bn
আচ্ছা এয়ারপোর্টে আটকে আছি সারারাত আপু,disruption,bn
bag vnga,baggage_issue,bl
আচ্ছা ইটিকেট আবার পাঠান,booking_manage,bn
phone e keu shahajju kore na,complaint,bl
shondhar flight ki cholche,flight_status,bl
বাচ্চাসহ চেকইন কিভাবে করবো,checkin_boarding,bn
keu phune dhore na,complaint,bl
কেউ বলছে না কখন যেতে পারবো দয়া করে,disruption,bn
My bag is torn,baggage_issue,en
hojjer ফ্লাইট er ticket katbo,booking_new,mx
many thnks,thanks,en
হ্যালো কেউ কি আছেন,greeting,bn
When will i get the money,refund_compensation,en
একটু হাই ভাই,greeting,bn
manythanks,thanks,en
accha power bank neoa jabe ki vai,baggage_policy,bl
shutki neoa jabe ki,baggage_policy,bl
Bs201 flight ki time mto charbe,flight_status,bl
একটু সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো,agent_request,bn
please process the refund forQZ4T7M,refund_compensation,en
আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে?,flight_status,bn
hey many thanks sir,thanks,en
প্লেন ki take off korse,flight_status,mx
the flight is 3 hours late how will i make my connection?,disruption,en
flight 4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
When does web check in open,checkin_boarding,en
i amstranded,disruption,en
বাচ্চা একা যাবে??,special_assistance,bn
when will i get the monei,refund_compensation,en
Vai online achen,greeting,bl
ভাই পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে,travel_documents,bn
ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন দয়া করে,agent_request,bn
আচ্ছা আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই,complaint,bn
ok is there space on the next week flight,booking_new,en
ektu rakhchi ekhon apu,goodbye,bl
মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি??,travel_documents,bn
আমাকে একটা ইমেইল লিখে দাও,out_of_scope,bn
is today's sharjah flight running on schedule thanks,flight_status,en
plane কি take off korse,flight_status,mx
Bag vanga,baggage_issue,bl
no show hole taka ferot paoa jay,refund_compensation,bl
"i have been on hold for an hour so i am writing here, what benefits does the frequent flyer programme have",loyalty_program,en
একটু আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে,special_assistance,bn
check my pnr?,booking_manage,en
একটু চেকইন,checkin_boarding,bn
where can i see the baggage policy,baggage_policy,en
checkin .,checkin_boarding,bl
amar flight cancel hoye gese ekhon ki korbo .,disruption,bl
শুভ সকাল ইটিকেট আবার পাঠান,booking_manage,bn
"ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, agent den",agent_request,bl
i think my luggage wenton another flight,baggage_issue,en
what is not allowed in hand luggage .,baggage_policy,en
somadhan peie gechi thanks,thanks,bl
the flight is 3 hours late how will i make my connection,disruption,en
BS322 এর স্ট্যাটাস জানতে চাই দয়া করে,flight_status,bn
transit visa lage কি,travel_documents,mx
doha যেতে ভিসা লাগবে ki,travel_documents,mx
কেউ বলছে না কখন যেতে পারবো,disruption,bn
the flight is 2 hours late how will i make my connection,disruption,en
i was charged twice??,fare_payment,en
riyadh jete visa lagbe ki,travel_documents,bl
vul bag niye chole esechi??,baggage_issue,bl
how much passport validiti do i need,travel_documents,en
আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn
thank you kindly?,thanks,en
Somoy deoar jonno dhonnobad,thanks,bl
so how do i get a loyalty card sir,loyalty_program,en
Gate number koto bs322 er,flight_status,bl
my flight has been cancelled what do ido now,disruption,en
can 8KLPRX be reissued,booking_manage,en
মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি ভাই,travel_documents,bn
ইটিকেট আবার পাঠান আপু,booking_manage,bn
পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn
ami bore hocchi golpo bolo,out_of_scope,bl
আমি এখন এয়ারপোর্টে আছি আর ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn
shutkineoa jabe ki,baggage_policy,bl
gate number koto BG435 er,flight_status,bl
need a ticket,booking_new,en
give me the details of RT9VBC,booking_manage,en
can i check in at the counter,checkin_boarding,en
শুনেন হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায় একটু,baggage_policy,bn
until what timeis the office open,airport_info,en
আমি প্রথমবার ফ্লাইটে যাচ্ছি তাই BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
flight4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
একটু ডলারে না টাকায় পেমেন্ট করবো ভাই,fare_payment,bn
i want to do online shopping,out_of_scope,en
একটু ভিসা লাগবে কি একটু,travel_documents,bn
একটু ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn
নতুন ফ্লাইট কখন দিবেন??,disruption,bn
hi there do you have lounge facilities,airport_info,en
can H3NW2D be reissed,booking_manage,en
my brother is flying tomorrow and when will i get the money,refund_compensation,en
BS201 এর আপডেট দিন,flight_status,bn
suggest me a mobie,out_of_scope,en
eto kharap oviggota agei hoyni,complaint,bl
your ac was not working thanks,complaint,en
ektu amar bager chaka venge gese ektu,baggage_issue,bl
ইটিকেট আবার পাঠান,booking_manage,bn
hojj jatrider jonno bishesh shohaiota,special_assistance,bl
আচ্ছা একজন মানুষের সাথে কথা বলতে চাই,agent_request,bn
The flight is 2 hours late how will i make my connection,disruption,en
i want to cancel my ticket,booking_manage,en
can i fly domestic with an nid,travel_documents,en
singapore jete ভিসা lagbe কি,travel_documents,mx
barishal er ticket available kina,booking_new,bl
একটু ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn
excuse me i want a person not a bot,agent_request,en
গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি?,loyalty_program,bn
luggage delay hoyeche kothay jogajog korbo .,baggage_issue,bl
milesh not credited,loyalty_program,en
do you have group fares,fare_payment,en
আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে,special_assistance,bn
i am at the airport right now and the aircraft never turned up what do we do,disruption,en
শুনেন অনলাইনে কেনাকাটা করবো,out_of_scope,bn
চেকইন,checkin_boarding,bn
web chck in,checkin_boarding,en
flight cancelled,disruption,en
money was deducted please,fare_payment,en
agent,agent_request,en
i want a person not a bot .,agent_request,en
BG147 এর স্ট্যাটাস জানতে চাই প্লিজ,flight_status,bn
nid diye domestic flight e jaoa jabe?,travel_documents,bl
i am stranded,disruption,en
please process the refund for RT9VBC,refund_compensation,en
is today's kuala lumpur flight running on schedule,flight_status,en
my brother is flying tomorrow and i want to order a special meal,special_assistance,en
Miles not credited,loyalty_program,en
বাচ্চা একা যাবে,special_assistance,bn
শুনেন কেউ আছেন আপু,greeting,bn
যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে ভাই,booking_new,bn
appreciate it??,thanks,en
pnr check koren,booking_manage,bl
what is 2 plush 2,out_of_scope,en
হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায় দয়া করে,baggage_policy,bn
what is not allowed in hand luggage,baggage_policy,en
ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই?,booking_new,bn
ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে,out_of_scope,bn
একটু বুকিং হোল্ড করা যাবে কতদিন দয়া করে,booking_manage,bn
money recipt den,fare_payment,bl
বুক করবো,booking_new,bn
connect me to customer care,agent_request,en
আচ্ছা বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি প্লিজ,baggage_policy,bn
gate number koto BS322 er .,flight_status,bl
can 8KLPRXbe reissued,booking_manage,en
BG147 flight কি time mto charbe,flight_status,mx
point kiexpire hoye jay,loyalty_program,bl
BG147 এর আপডেট দিন ভাই,flight_status,bn
অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে আপু,special_assistance,bn
আচ্ছা ডোমেস্টিক টার্মিনাল কোনটা,airport_info,bn
chta ki hand bag e dhora hoy,baggage_policy,bl
এজেন্টের মাধ্যমে টিকেট কেটেছিলাম এখন লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn
amar jatra puro veste গেছে,disruption,mx
bg147 flight ki time mto charbe,flight_status,bl
ok what time is the flight to dhaka today asap,flight_status,en
আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn
Biral niye jaoar niyom,special_assistance,bl
sorry to bother you but your ac was not working,complaint,en
vai keu achen ektu,greeting,bl
prodhnmontri ke,out_of_scope,bl
office e jete hole kon gate diye dhukbo??,airport_info,bl
Hojj jatrider jonno bishesh shohayota,special_assistance,bl
eto kharap oviggota agey hoyni,complaint,bl
"এক ঘন্টা ধরে কলে অপেক্ষা করছি তাই এখানে লিখছি, হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায়",baggage_policy,bn
janalar pashe সিট chai,checkin_boarding,mx
Thanks for the help,thanks,en
শুনেন কেউ বলছে না কখন যেতে পারবো,disruption,bn
লাগেজ delay hoyeche kothay jogajog করবো,baggage_issue,mx
একটু বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে আপু,booking_new,bn
ইনফ্যান্টের জন্য কত টাকা?,fare_payment,bn
assalamu alaikum vai plane ki take off korse,flight_status,bl
আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn
money wasdeducted,fare_payment,en
আমার nam টিকেট e ভুল ache,booking_manage,mx
amar bagerchaka venge gese,baggage_issue,bl
২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে দয়া করে,booking_new,bn
refund,refund_compensation,bl
transit visa lage ki,travel_documents,bl
gate number koto bg147 er,flight_status,bl
what is 2 plus 2?,out_of_scope,en
রিফান্ড কবে??,refund_compensation,bn
অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে ভাই,fare_payment,bn
Where can i see the baggage policy,baggage_policy,en
ভাই ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই,booking_new,bn
miles not credited?,loyalty_program,en
thanks for thehelp,thanks,en
মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি দয়া করে,loyalty_program,bn
eticket abar pathan,booking_manage,bl
আচ্ছা চমৎকার সেবা ধন্যবাদ আপু,thanks,bn
ekhon jete হবে,goodbye,mx
the flight is 3 hours late how will i make my cnnection,disruption,en
when will i get the money,refund_compensation,en
vai apnader office shonibar khola vai,airport_info,bl
hi frst time contacting you,greeting,en
money was deducted?,fare_payment,en
the aircraft never turned up whatdo we do,disruption,en
ভাই থ্যাংকস দয়া করে,thanks,bn
BS322 এর আপডেট দিন??,flight_status,bn
আচ্ছা খুব উপকার হলো দয়া করে,thanks,bn
whattime is the flight to rajshahi today,flight_status,en
Is there free wifi at the airport,airport_info,en
I was charged twice,fare_payment,en
বিমানের ভিতর নোংরা ছিল,complaint,bn
শুনেন মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি,travel_documents,bn
আমি এখন এয়ারপোর্টে আছি আর যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
any seats,booking_new,en
Do you have lounge facilities,airport_info,en
office e jete hole kon gate diye dhukbo ektu,airport_info,bl
চললাম তাহলে?,goodbye,bn
ধন্যবাদ বিদায় আপু,goodbye,bn
biral niye jaoar niyom,special_assistance,bl
where do you libe,out_of_scope,en
sokal theke bose achi keu kichu bolche na,disruption,bl
i want a person not a bot,agent_request,en
থ্যাংকস,thanks,bn
The flight is 3 hours late how will i make my connection,disruption,en
sokal theke bose aci keu kichu bolche na,disruption,bl
sob cheye kom ভাড়া kon tarikhe,fare_payment,mx
আচ্ছা হ্যালো কেউ কি আছেন দয়া করে,greeting,bn
is there visa on arribal for the maldives,travel_documents,en
একজন মানুষের সাথে কথা বলতে চাই?,agent_request,bn
any seats?,booking_new,en
i want to order a specialmeal,special_assistance,en
ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn
i am done thanks bye??,goodbye,en
sylhet er ticket available kina,booking_new,bl
ভাই মেম্বারশিপ প্লিজ,loyalty_program,bn
শুনেন এয়ারপোর্টে আটকে আছি সারারাত,disruption,bn
শুনেন তুমি কোথায় থাকো দয়া করে,out_of_scope,bn
BS322 এর আপডেট দিন,flight_status,bn
please process the refund for QZ4T7M??,refund_compensation,en
amar bhai kalke flight e jabe ar shondhar flight ki cholche,flight_status,bl
shorashori kotha bola jabe ektu,agent_request,bl
আচ্ছা আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn
when does web checkin open,checkin_boarding,en
সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো,agent_request,bn
point diye ticket neoa jabe,loyalty_program,bl
ভাই আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে?,fare_payment,bn
is there visa on arrival for the maldives,travel_documents,en
singapore jete visa lagbeki,travel_documents,bl
until what time is the office open,airport_info,en
অনলাইনে কেনাকাটা করবো একটু,out_of_scope,bn
BG147 flight ki time mto charbe,flight_status,bl
payment korar kotokkhon por ticket pabo,fare_payment,bl
biralniye jaoar niyom,special_assistance,bl
checkin counter number koto,airport_info,bl
BS322 flight ki time mto charbe,flight_status,bl
ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই প্লিজ,booking_new,bn
গেট কখন বন্ধ হয়ে যায়,checkin_boarding,bn
Good evening,greeting,en
"ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, gate number koto BG147 er",flight_status,bl
আচ্ছা আসি,goodbye,bn
মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি?,loyalty_program,bn
how much will i get back if i cancel .,refund_compensation,en
what is needed to travel with a sick passnger,special_assistance,en
সালাম রিফান্ড কবে,refund_compensation,bn
ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন,agent_request,bn
ekhon jete hobe??,goodbye,bl
shunen apnader helpline ki khola ekhon vai,greeting,bl
ok check my pnr thanks,booking_manage,en
Can rt9vbc be reissued,booking_manage,en
কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে আপু,airport_info,bn
ভাই সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে একটু,booking_new,bn
namer banan vul hoyece thik koren,booking_manage,bl
আচ্ছা BG147 এর স্ট্যাটাস জানতে চাই আপু,flight_status,bn
membrship,loyalty_program,en
keu achen,greeting,bl
ticket lagbe,booking_new,bl
please tracemy bag with the reference number,baggage_issue,en
বাচ্চাসহ চেকইন কিভাবে করবো প্লিজ,checkin_boarding,bn
plase process the refund for MF6XQA,refund_compensation,en
good evening?,greeting,en
what time is the flight to saidpur today .,flight_status,en
has BG147 departed,flight_status,en
flight cancelled?,disruption,en
give me the details of QZ4T7M thank you,booking_manage,en
the staff behaviour was rude??,complaint,en
hasBG147 departed,flight_status,en
ok which way is the baggage belt,airport_info,en
flight 4 ghonta deri ekhon connectin dhorbo kivabe,disruption,bl
assstance for a hearing impaired passenger,special_assistance,en
the flight is 4 hours late how will i make my connection?,disruption,en
শুনেন ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন,agent_request,bn
isa return ticket cheaper,fare_payment,en
connect me to customer care please,agent_request,en
আচ্ছা গেট কখন বন্ধ হয়ে যায় একটু,checkin_boarding,bn
একটু ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে,out_of_scope,bn
স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো,loyalty_program,bn
amar namticket e vul ache,booking_manage,bl
batil flight er puro taka ferot chai,refund_compensation,bl
is today's sharjah flight running on schedule?,flight_status,en
আচ্ছা BS322 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn
is there space on the tonight flight,booking_new,en
No show hole taka ferot paoa jay,refund_compensation,bl
Shorashori kotha bola jabe,agent_request,bl
live agnt ache ki,agent_request,bl
howdo i pay my electricity bill,out_of_scope,en
আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে,flight_status,bn
hey can H3NW2D be reissued please,booking_manage,en
পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে ভাই,travel_documents,bn
ok can i check in at the counter asap,checkin_boarding,en
doha jete ভিসা lagbe ki,travel_documents,mx
যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn
my luggage went to the wrong city,baggage_issue,en
ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন ভাই,refund_compensation,bn
paymentkorar kotokkhon por ticket pabo,fare_payment,bl
hasBG435 departed,flight_status,en
একটু আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn
agentden,agent_request,bl
কনফার্মেশন মেইল পাইনি আবার দেন?,booking_manage,bn
i am done thanks bye,goodbye,en
পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে ভাই,travel_documents,bn
একটু ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই,booking_new,bn
আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে .,flight_status,bn
Schedule change hoyeche amake janano hoyni,disruption,bl
eto kharap oviggota ageyhoyni,complaint,bl
Is there space on the tonight flight,booking_new,en
Flight bondho thakle amar ki hobe,disruption,bl
Gate number koto bg147 er,flight_status,bl
how much will i get back if i cancel,refund_compensation,en
একটু সময় হবে আপনার .,greeting,bn
eticketabar pathan,booking_manage,bl
আচ্ছা কৃতজ্ঞ থাকলাম,thanks,bn
nid diye domestic flght e jaoa jabe,travel_documents,bl
i am stranded?,disruption,en
can i check in at the cuunter,checkin_boarding,en
খুব উপকার হলো প্লিজ,thanks,bn
মেম্বারশিপ আগেই ধন্যবাদ,loyalty_program,bn
when does web check in open thanks in advance,checkin_boarding,en
accha transit visa lage ki bhai,travel_documents,bl
invoice dorkr amar,fare_payment,bl
please trace my bag with the reference number,baggage_issue,en
shunen flight 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
একটু কনফার্মেশন মেইল পাইনি আবার দেন,booking_manage,bn
আচ্ছা ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই দয়া করে,booking_new,bn
তুমি কোথায় থাকো??,out_of_scope,bn
how much passport validity do i need??,travel_documents,en
Plane ki take off korse,flight_status,bl
চললাম তাহলে,goodbye,bn
vul bag niye chole esechi agei dhonnobad,baggage_issue,bl
আচ্ছা কৃতজ্ঞ থাকলাম দয়া করে,thanks,bn
when does web check in open .,checkin_boarding,en
specialmeal,special_assistance,bl
give me the details of QZ4T7M?,booking_manage,en
Namer banan vul hoyeche thik koren,booking_manage,bl
Any seats,booking_new,en
সালাম পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn
ভাই হটলাইন নাম্বার প্লিজ,airport_info,bn
গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি একটু,loyalty_program,bn
birokto korar jonno dukkhito kintu group booking kora jabe,booking_new,bl
Hojjer flight er ticket katbo,booking_new,bl
ভাই ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয়,baggage_policy,bn
সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে .,booking_new,bn
লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn
আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে দয়া করে,special_assistance,bn
বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি আপু,baggage_policy,bn
has BS141 departed?,flight_status,en
my luggage went to the wrong city?,baggage_issue,en
আমার বুকিং কি এখনো ভ্যালিড ভাই,booking_manage,bn
is thre space on the tonight flight,booking_new,en
staff er bebohar kharap,complaint,bl
live agent আছে ki,agent_request,mx
give me thedetails of 8KLPRX,booking_manage,en
janalar pasheseat chai,checkin_boarding,bl
has BG147 deprted,flight_status,en
শুনেন আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
"এক ঘন্টা ধরে কলে অপেক্ষা করছি তাই এখানে লিখছি, ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে",booking_new,bn
i am strnded,disruption,en
amar bager chaka venge gese,baggage_issue,bl
amar jatra puro veste gese??,disruption,bl
what time is the flight to dhaka today,flight_status,en
ekhonjete hobe,goodbye,bl
শুনেন কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn
আচ্ছা যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn
complaint,complaint,en
group boking kora jabe,booking_new,bl
excuse me i want to do online shopping thanks,out_of_scope,en
whatbenefits does the frequent flyer programme have,loyalty_program,en
স্পেশাল মিল অর্ডার করতে চাই ভাই,special_assistance,bn
assalamu alaikum web check in,checkin_boarding,en
BS201 এর আপডেট দিন একটু,flight_status,bn
Where do you live,out_of_scope,en
has my son'sflight arrived,flight_status,en
Dhonnobad bidai,goodbye,bl
একটু আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই দয়া করে,complaint,bn
সিট সিলেক্ট করতে চাই?,checkin_boarding,bn
membership,loyalty_program,en
ডোমেস্টিক টার্মিনাল কোনটা দয়া করে,airport_info,bn
prodhanmontri ke ektu,out_of_scope,bl
new passenger here hi??,greeting,en
salam gate number koto BG147 er,flight_status,bl
Kokhon jete hobe,checkin_boarding,bl
is it allowed,baggage_policy,en
একজন মানুষের সাথে কথা বলতে চাই দয়া করে,agent_request,bn
good nght,goodbye,en
invoice dorkaramar,fare_payment,bl
druto uttor deoar jonno thanks,thanks,bl
আমাকে একটা ইমেইল লিখে দাও প্লিজ,out_of_scope,bn
accha BS201 flight ki time mto charbe,flight_status,bl
শুনেন চললাম তাহলে,goodbye,bn
amar bhai kalke flight e jabe ar plane ki take off korse,flight_status,bl
accha sokal theke bose achi keu kichu bolche na ektu,disruption,bl
কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে প্লিজ,baggage_policy,bn
একটু একটু সময় হবে আপনার,greeting,bn
special meal order korte chai,special_assistance,bl
gate numberkoto BS322 er,flight_status,bl
chata কি hand bag e dhora hoy,baggage_policy,mx
amar flight cancel hoye gese ekhon ki korbo,disruption,bl
Pnr check koren,booking_manage,bl
সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো ভাই,agent_request,bn
Visa expire hoye gele ki hobe,travel_documents,bl
give me the detailsh of 8KLPRX,booking_manage,en
do you have lounge facilities??,airport_info,en
সিলেট অফিসের ফোন নাম্বার,airport_info,bn
আচ্ছা প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn
batil flght er puro taka ferot chai,refund_compensation,bl
চেকইন দয়া করে,checkin_boarding,bn
is there free wifi at the airport,airport_info,en
batil flight er puro taka ferotchai,refund_compensation,bl
excuse me can i buy a ticket from your office,booking_new,en
চমৎকার সেবা ধন্যবাদ,thanks,bn
luggage delay hoyeche kothay jogajog korbo,baggage_issue,bl
is there space on the friday flight??,booking_new,en
লাগেজ কবে পাবো,baggage_issue,bn
is today's male flight runnng on schedule,flight_status,en
amar flight cancelhoye gese ekhon ki korbo,disruption,bl
what time is the flight to dhka today,flight_status,en
no show hole taka ferot paoa jay ektu,refund_compensation,bl
একটু অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে,fare_payment,bn
ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই ভাই,booking_new,bn
sorry to bother you but i am done thanks bye,goodbye,en
hello us bangla support?,greeting,en
keu acen,greeting,bl
web check in,checkin_boarding,en
what benefits does the frequent flyer programme have .,loyalty_program,en
duha jete visa lagbe ki,travel_documents,bl
ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয় আপু,baggage_policy,bn
Suggest me a movie,out_of_scope,en
bacchar jonnoluggage allowance ache ki,baggage_policy,bl
what is not allowed in handluggage,baggage_policy,en
give me the details of 8klprx,booking_manage,en
specialmeal order korte chai,special_assistance,bl
where can i see the baggage policy??,baggage_policy,en
groupbooking kora jabe,booking_new,bl
accha membership vai,loyalty_program,bl
Give me the details of rt9vbc,booking_manage,en
শুনেন কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে,airport_info,bn
i want to order a special meal,special_assistance,en
আচ্ছা লাগেজ হারিয়েছে আপু,baggage_issue,bn
osdh neoa jabe ki,baggage_policy,bl
is today's male flight running on schedule??,flight_status,en
give me the details of QZ4T7M,booking_manage,en
thanks for the help??,thanks,en
singapore jete visa লাগবে কি,travel_documents,mx
আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই,complaint,bn
ami prothombar flight e jacchi tai BS322 flight ki time mto charbe,flight_status,bl
আচ্ছা গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি,loyalty_program,bn
amar jatra puro veste gese apu,disruption,bl
is there free wifi at the airport thank you,airport_info,en
ধন্যবাদ বিদায়,goodbye,bn
BS201 flight কি time mto charbe,flight_status,mx
সবকিছুতেই অনিয়ম,complaint,bn
আচ্ছা অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn
flight 6 ghnta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl
i booked through an agent and now appreciate it,thanks,en
has BG435 departed,flight_status,en
payment korar kotkkhon por ticket pabo,fare_payment,bl
আমার nam টিকেট e vul আছে,booking_manage,mx
shondhar flight ki cholche dhonnobad,flight_status,bl
২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn
what time is the flightto saidpur today,flight_status,en
ভাই মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি একটু,loyalty_program,bn
transit ভিসা lage ki,travel_documents,mx
yuur ac was not working,complaint,en
hojjer flight er ticket katbo,booking_new,bl
sorry to bother you but the flight is 3 hours late how will i make my connection,disruption,en
salam invoice dorkar amar,fare_payment,bl
apprecite it,thanks,en
Doha jete visa lagbe ki,travel_documents,bl
is a return ticket cheaper,fare_payment,en
shorashori kotha bola jabe,agent_request,bl
vul bag niye chole esechi bhai,baggage_issue,bl
Is today's sharjah flight running on schedule,flight_status,en
একটু চমৎকার সেবা ধন্যবাদ,thanks,bn
can i fly dumestic with an nid,travel_documents,en
your ac was not working,complaint,en
একটু আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn