text,intent,script web check in .,checkin_boarding,en Bs322 flight ki time mto charbe,flight_status,bl gibe me the details of RT9VBC,booking_manage,en আচ্ছা পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে দয়া করে,travel_documents,bn BS322 flight ki timemto charbe,flight_status,bl ব্যাগের তালা ভাঙা দয়া করে,baggage_issue,bn payment korar kotokkhon por টিকেট pabo,fare_payment,mx is there space on the next week flight,booking_new,en can 8KLPRX be rissued,booking_manage,en BS322 flight ki time mto chrbe,flight_status,bl ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয়,baggage_policy,bn আচ্ছা আসি??,goodbye,bn Has my son's flight arrived,flight_status,en what is neededto travel with a sick passenger,special_assistance,en "ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, aisle seat paoa jabe",checkin_boarding,bl একটু পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn luggage ডিলে হয়েছে kothay jogajog করবো,baggage_issue,mx একটু থ্যাংকস,thanks,bn bye,goodbye,bl আচ্ছা ব্যাগের তালা ভাঙা দয়া করে,baggage_issue,bn Amar bager chaka venge gese,baggage_issue,bl when will i get the mony,refund_compensation,en পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে ভাই,travel_documents,bn আমাকে একটা ইমেইল লিখে দাও??,out_of_scope,bn i think my luggage went on anothr flight,baggage_issue,en eticket abar patan,booking_manage,bl ভাই কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn special meal order korte চাই,special_assistance,mx আচ্ছা বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn flight 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl ami ekhon airport e achi ar shorashori kotha bola jabe,agent_request,bl আমার jatra puro veste gese,disruption,mx ekhon jete hobe,goodbye,bl বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn BS141 এর স্ট্যাটাস জানতে চাই??,flight_status,bn মেম্বারশিপ আপু,loyalty_program,bn do you have grup fares,fare_payment,en ticket refundable kina,refund_compensation,bl live agent ache ki,agent_request,bl নতুন ফ্লাইট কখন দিবেন প্লিজ,disruption,bn refund dhonnobad,refund_compensation,bl can H3NW2D be reissued,booking_manage,en আচ্ছা ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn money receipt den,fare_payment,bl শুভ সকাল স্পেশাল মিল অর্ডার করতে চাই,special_assistance,bn shunen BG147 flight ki time mto charbe plz,flight_status,bl Luggage delay hoyeche kothay jogajog korbo,baggage_issue,bl ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই,booking_new,bn hey how do i pay my electricity bill please,out_of_scope,en has bg147 departed,flight_status,en tickt refundable kina,refund_compensation,bl লাগেজ হারিয়েছে,baggage_issue,bn schedule change hoyeche amake janano hoyni,disruption,bl খুব বাজে অভিজ্ঞতা হলো??,complaint,bn ok what is 2 plus 2 sir,out_of_scope,en How much per kg is excess baggage,baggage_policy,en power bank neoa jabe ki,baggage_policy,bl what time is the flight to rajshahi today .,flight_status,en please process the refund for rt9vbc,refund_compensation,en শুনেন নতুন ফ্লাইট কখন দিবেন একটু,disruption,bn money receiptden,fare_payment,bl Membership,loyalty_program,en can i check in at the countr,checkin_boarding,en ইনফ্যান্টের জন্য কত টাকা,fare_payment,bn আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে দয়া করে,flight_status,bn shunen biral niye jaoar niyom vai,special_assistance,bl how do i pay my electricity bill,out_of_scope,en appreciate it,thanks,en প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn office e jete hole kon গেট diye dhukbo,airport_info,mx accha chata ki hand bag e dhora hoy ektu,baggage_policy,bl শুনেন পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে একটু,travel_documents,bn ভাই ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে প্লিজ,out_of_scope,bn Do you have group fares,fare_payment,en kkhon jete hobe,checkin_boarding,bl ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে দয়া করে,refund_compensation,bn টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত,fare_payment,bn আচ্ছা বুক করবো,booking_new,bn গেট number koto BS322 er,flight_status,mx bacchar jonno luggge allowance ache ki,baggage_policy,bl agnt,agent_request,en Flight cancelled,disruption,en এয়ারপোর্টে আটকে আছি সারারাত,disruption,bn ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে,refund_compensation,bn একটু ইনফ্যান্টের জন্য কত টাকা,fare_payment,bn thank you kindly,thanks,en rakhci ekhon,goodbye,bl cya asap,goodbye,en রিফান্ড কবে দয়া করে,refund_compensation,bn ধন্যবাদ বিদায়??,goodbye,bn সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো দয়া করে,agent_request,bn osudh neoa jabeki,baggage_policy,bl hojj jatrider jonno bishesh shohayota??,special_assistance,bl rkhchi ekhon,goodbye,bl has my son's flight arrived,flight_status,en Do i need a medical report to travel abroad,travel_documents,en special meal order করতে chai,special_assistance,mx How do i get a loyalty card,loyalty_program,en আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে .,special_assistance,bn has BS141 departed,flight_status,en সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn the flight is 4 hours late how will i make my connection,disruption,en amar flght cancel hoye gese ekhon ki korbo,disruption,bl your ac was not working please reply,complaint,en lounge shubidha আছে ki,airport_info,mx ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন,refund_compensation,bn namer banan vul hoyeche thik koren?,booking_manage,bl kokhon jete hobe,checkin_boarding,bl web checkin,checkin_boarding,en checkin কাউন্টার number কত,airport_info,mx singapore jete visa lagbe ki??,travel_documents,bl শুভ রাত্রি .,goodbye,bn is today's kuala lumpur flight running on schedule thanks,flight_status,en my flight has been cancelled what do i do now,disruption,en sobcheye kom vara kon tarikhe,fare_payment,bl ami bore hcchi golpo bolo,out_of_scope,bl ভাই ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি একটু,refund_compensation,bn do i need a medical report to travl abroad,travel_documents,en what time is the flight to rajshahi today,flight_status,en sylhet er tcket available kina,booking_new,bl whichway is the baggage belt,airport_info,en হাই .,greeting,bn my brother is flying tomorrow and please process the refund for MF6XQA,refund_compensation,en শুনেন সিট সিলেক্ট করতে চাই,checkin_boarding,bn BG147 এর স্ট্যাটাস জানতে চাই .,flight_status,bn Can h3nw2d be reissued,booking_manage,en gate number koto BS322 er,flight_status,bl Assistance for a hearing impaired passenger,special_assistance,en give me the detailsof RT9VBC,booking_manage,en is a rturn ticket cheaper,fare_payment,en keuachen,greeting,bl how muchper kg is excess baggage,baggage_policy,en ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন?,agent_request,bn Appreciate it,thanks,en the aircraft never turned up what do we do,disruption,en BS201 flight ki time mto charbe,flight_status,bl the staff behaviour was rude,complaint,en ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn gate nmber koto BG147 er,flight_status,bl amke hashao,out_of_scope,bl অফিস e jete hole kon গেট diye dhukbo,airport_info,mx আচ্ছা ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে ভাই,booking_new,bn accha point ki expire hoye jay vai,loyalty_program,bl gate নাম্বার koto BS322 er,flight_status,mx সিট সিলেক্ট করতে চাই,checkin_boarding,bn BS201 এর আপডেট দিন .,flight_status,bn বুকিং হোল্ড করা যাবে কতদিন??,booking_manage,bn কেউ আছেন,greeting,bn ভিসা expire hoye gele ki hobe,travel_documents,mx need aticket,booking_new,en বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে দয়া করে,booking_new,bn আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে ভাই,flight_status,bn janalar pashe seat chai?,checkin_boarding,bl amar nam ticket e vul ache,booking_manage,bl ভাই একটা রচনা লিখে দাও প্লিজ,out_of_scope,bn BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn hey what is not allowed in hand luggage please,baggage_policy,en ok do i need a printed boarding pass thanks,checkin_boarding,en group booking kora jabe,booking_new,bl মেম্বারশিপ,loyalty_program,bn do you have lounge facilities,airport_info,en shondhar flight ki chlche,flight_status,bl what is needed to travel with a sick passenger,special_assistance,en i am at the airport right now and how much will i get back if i cancel,refund_compensation,en I want to order a special meal,special_assistance,en "ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, ticket refundable kina",refund_compensation,bl excuse me the seat was filthy i have photos thanks,complaint,en হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায়,baggage_policy,bn Nid diye domestic flight e jaoa jabe,travel_documents,bl spcial meal,special_assistance,en howdo i get a loyalty card,loyalty_program,en has BS141 deprted,flight_status,en ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি প্লিজ,baggage_issue,bn can i buy a ticket from your office,booking_new,en no show hole টাকা ferot paoa jay,refund_compensation,mx i want to order a special meal .,special_assistance,en plane ki take off korse,flight_status,bl riyadh যেতে visa lagbe কি,travel_documents,mx dhonnobad bidai,goodbye,bl Ticket refundable kina,refund_compensation,bl no show hole taka ferot paoa jay??,refund_compensation,bl my bag is torn??,baggage_issue,en can i fly domestic with an nid .,travel_documents,en give me the detailsh of QZ4T7M,booking_manage,en druto uttor deoar jonno thanks plz,thanks,bl libe agent ache ki,agent_request,bl একটু আমাকে একটা ইমেইল লিখে দাও,out_of_scope,bn amar bhai kalke flight e jabe ar special meal order korte chai,special_assistance,bl অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে ধন্যবাদ,special_assistance,bn can RT9VBC bereissued,booking_manage,en এয়ারপোর্টে আটকে আছি সারারাত??,disruption,bn আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে .,travel_documents,bn ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই,booking_new,bn point diyeticket neoa jabe,loyalty_program,bl shutki neua jabe ki,baggage_policy,bl need a ticket please,booking_new,en pnr check koren??,booking_manage,bl what is needed to travel with a sick passenger .,special_assistance,en apnader helplne ki khola ekhon,greeting,bl আমার ভাই কালকে ফ্লাইটে যাবে আর বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn আচ্ছা আসি একটু,goodbye,bn Your ac was not working,complaint,en transit visa lage ki reply diben please,travel_documents,bl agent den,agent_request,bl একটু ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয় আপু,baggage_policy,bn একটু ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে আপু,refund_compensation,bn আচ্ছা আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে ভাই,flight_status,bn my flght has been cancelled what do i do now,disruption,en invoice dorkar আমার,fare_payment,mx what time is the flight to dhaka today .,flight_status,en shunen miles statement pathan bhai,loyalty_program,bl শুনেন খুব বাজে অভিজ্ঞতা হলো,complaint,bn চললাম তাহলে ভাই,goodbye,bn when does web check in open,checkin_boarding,en accha plane ki take off korse,flight_status,bl hey the aircraft never turned up what do we do sir,disruption,en ডোমেস্টিক টার্মিনাল কোনটা .,airport_info,bn তুমি কোথায় থাকো,out_of_scope,bn sokal thekebose achi keu kichu bolche na,disruption,bl Is there space on the next week flight,booking_new,en amake hashao,out_of_scope,bl my luggage went to the wrng city,baggage_issue,en সবকিছুতেই অনিয়ম ভাই,complaint,bn একটু রিফান্ড কবে,refund_compensation,bn bag vanga,baggage_issue,bl একটু যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে দয়া করে,booking_new,bn miles statement pathan .,loyalty_program,bl লাগেজ হারিয়েছে আপু,baggage_issue,bn give me the details of 8KLPRX,booking_manage,en প্লেন আসেনি আমরা কি করবো প্লিজ,disruption,bn please process the refund for MF6XQA,refund_compensation,en hi there give me the details of RT9VBC,booking_manage,en I want to do online shopping,out_of_scope,en what time is the flght to rajshahi today,flight_status,en একটু ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn ভাই খুব বাজে অভিজ্ঞতা হলো একটু,complaint,bn একটু বাচ্চা একা যাবে,special_assistance,bn i was charged twice,fare_payment,en flight bondho thakle amar কি hobe,disruption,mx ektu bacchar jonno luggage allowance ache ki ektu,baggage_policy,bl ইটিকেট আবার পাঠান??,booking_manage,bn prodhanmontri ke,out_of_scope,bl hojj jatrider jonno bishesh shohayota,special_assistance,bl আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn ভিসা লাগবে কি ভাই,travel_documents,bn আচ্ছা ব্যাংকে টাকা আসতে কতদিন লাগে,refund_compensation,bn সিট সিলেক্ট করতে চাই আপু,checkin_boarding,bn how much passport validity do i need,travel_documents,en flight bondho thakle amar ki hobe,disruption,bl invoice dorkar amar,fare_payment,bl hi first time contacting you .,greeting,en dhonnobad bidi,goodbye,bl Batil flight er puro taka ferot chai,refund_compensation,bl cumplaint,complaint,en compensation,refund_compensation,en ami bore hocchigolpo bolo,out_of_scope,bl agent den?,agent_request,bl সিলেট অফিসের ফোন নাম্বার একটু,airport_info,bn আচ্ছা অনলাইনে কেনাকাটা করবো ভাই,out_of_scope,bn sokal theke bose achi keu kichu bolche na dhonnobad,disruption,bl নতুন ফ্লাইট কখন দিবেন আগেই ধন্যবাদ,disruption,bn amar bager chaka venge গেছে,baggage_issue,mx the seat was filthy i have photos,complaint,en ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই প্লিজ,booking_new,bn my bag is torn,baggage_issue,en চমৎকার সেবা ধন্যবাদ .,thanks,bn মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি,travel_documents,bn আচ্ছা লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn office e jete hole kon gate diyedhukbo,airport_info,bl অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে,fare_payment,bn hey hello us bangla support sir,greeting,en অনলাইনে কেনাকাটা করবো,out_of_scope,bn druto uttor deoar jonno thnks,thanks,bl so any seats asap,booking_new,en পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn আচ্ছা ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই,booking_new,bn বুকিং হোল্ড করা যাবে কতদিন,booking_manage,bn কনফার্মেশন মেইল পাইনি আবার দেন আপু,booking_manage,bn i want to cancel my tcket,booking_manage,en checkin counter numberkoto,airport_info,bl flight bondho thakle amar ki hube,disruption,bl flight 6 ghonta দেরি ekhon connection dhorbo kivabe,disruption,mx ok new passenger here hi sir,greeting,en what benefits does the frequent flyer programme have,loyalty_program,en do i need a medical report to travel abroad,travel_documents,en please proceshs the refund for RT9VBC,refund_compensation,en phone e keu shahajjo kore না,complaint,mx BS322 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn somadhan peye gechithanks,thanks,bl please process the refund for RT9VBC??,refund_compensation,en কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn staff er bebohar kharp,complaint,bl good night bro,goodbye,en visa expire huye gele ki hobe,travel_documents,bl একটু ভিসা লাগবে কি,travel_documents,bn শুনেন ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন,refund_compensation,bn ticketlagbe,booking_new,bl New passenger here hi,greeting,en ticket lagbe .,booking_new,bl sob cheye kom vara kon tarikhe,fare_payment,bl please process the refund for mf6xqa,refund_compensation,en cya,goodbye,en "i have been on hold for an hour so i am writing here, compensation",refund_compensation,en খুব বাজে অভিজ্ঞতা হলো,complaint,bn স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো প্লিজ,loyalty_program,bn একটু সময় হবে আপনার,greeting,bn staff er bebohar kharap??,complaint,bl আমি এখন এয়ারপোর্টে আছি আর প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn ektu janalar pashe seat chai vai,checkin_boarding,bl ভাই হ্যালো কেউ কি আছেন,greeting,bn একটা রচনা লিখে দাও,out_of_scope,bn good night,goodbye,en একটা রচনা লিখে দাও দয়া করে,out_of_scope,bn excuse me give me the details of QZ4T7M,booking_manage,en what time is the flight to saidpur today,flight_status,en বাচ্চাসহ চেকইন কিভাবে করবো??,checkin_boarding,bn vai vai online achen ektu,greeting,bl the flight is 2 huurs late how will i make my connection,disruption,en lounge shubidha ache ki,airport_info,bl চেকইন??,checkin_boarding,bn Sob cheye kom vara kon tarikhe,fare_payment,bl phonee keu shahajjo kore na,complaint,bl আমার ভাই কালকে ফ্লাইটে যাবে আর অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn ফ্লাইট bondho thakle amar ki হবে,disruption,mx কেউ বলছে না কখন যেতে পারবো .,disruption,bn accha keu phone dhore na vai,complaint,bl jazakallah,thanks,bl keu phone dhore na,complaint,bl Prodhanmontri ke,out_of_scope,bl ভিসা লাগবে কি,travel_documents,bn আমার ফ্লাইট ক্যান্সেল hoye gese ekhon ki korbo,disruption,mx ektu somadhan peye gechi thanks bhai,thanks,bl লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি?,baggage_issue,bn ইনফ্যান্টের জন্য কত টাকা দয়া করে,fare_payment,bn when will i get the money thanks in advance,refund_compensation,en chata ki hand ব্যাগ e dhora hoy,baggage_policy,mx bacchar jonno luggage allowance ache ki,baggage_policy,bl বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn accha sylhet er ticket available kina bhai,booking_new,bl singapore jete visa lagbe ki,travel_documents,bl আচ্ছা বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি,baggage_policy,bn how much per kg is excess baggage,baggage_policy,en আচ্ছা পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে একটু,travel_documents,bn apnader helpline ki khola ekhon??,greeting,bl আচ্ছা লাগেজ কবে পাবো ভাই,baggage_issue,bn amar jatra puro veste gese,disruption,bl BG147 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে দয়া করে,travel_documents,bn Complaint,complaint,en excuse me agent bro,agent_request,en thanks for the help,thanks,en BS322 ফ্লাইট ki time mto charbe,flight_status,mx gate number koto BG435 er??,flight_status,bl is there visa on arrival for the maldves,travel_documents,en How much passport validity do i need,travel_documents,en assistance fora hearing impaired passenger,special_assistance,en visa expire hoye geleki hobe,travel_documents,bl The staff behaviour was rude,complaint,en excuse me has BS141 departed thanks,flight_status,en একটু সময় হবে আপনার ভাই,greeting,bn live agent acheki,agent_request,bl apnader office shonibr khola,airport_info,bl Can i fly domestic with an nid,travel_documents,en do i need a printd boarding pass,checkin_boarding,en Druto uttor deoar jonno thanks,thanks,bl ভাই হাই,greeting,bn whre do you live,out_of_scope,en my luggage went to the wrong city asap,baggage_issue,en amake ekta email likhe dao,out_of_scope,bl একজন মানুষের সাথে কথা বলতে চাই,agent_request,bn ভাই ধন্যবাদ বিদায়,goodbye,bn ভিসা expire hoye gele কি hobe,travel_documents,mx miles statement pathan,loyalty_program,bl Payment korar kotokkhon por ticket pabo,fare_payment,bl BG147 এর আপডেট দিন,flight_status,bn assistance for a hearing impaired passenger,special_assistance,en good evening,greeting,en which way is the baggage belt,airport_info,en অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে .,special_assistance,bn barishl er ticket available kina,booking_new,bl স্পেশাল মিল অর্ডার করতে চাই .,special_assistance,bn গেট কখন বন্ধ হয়ে যায় ভাই,checkin_boarding,bn please process the refund for QZ4T7M,refund_compensation,en suggest me a movie,out_of_scope,en i want to order a special meal thank you,special_assistance,en can RT9VBC be reissued,booking_manage,en check my pnr,booking_manage,en ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে একটু,out_of_scope,bn refnd,refund_compensation,bl শুনেন খুব উপকার হলো,thanks,bn ok until what time is the office open,airport_info,en what benfits does the frequent flyer programme have,loyalty_program,en আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn checkin,checkin_boarding,bl Invoice dorkar amar,fare_payment,bl শুনেন আমার বুকিং কি এখনো ভ্যালিড আপু,booking_manage,bn money receipt den?,fare_payment,bl শুনেন আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn Is a return ticket cheaper,fare_payment,en মেম্বারশিপ??,loyalty_program,bn suggest me a movie??,out_of_scope,en বিমানের ভিতর নোংরা ছিল একটু,complaint,bn বিরক্ত করার জন্য দুঃখিত কিন্তু আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn Kemon achen,greeting,bl পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে?,travel_documents,bn বিমানের ভিতর নোংরা ছিল??,complaint,bn ডোমেস্টিক টার্মিনাল কোনটা,airport_info,bn do you have group fares asap,fare_payment,en jzakallah,thanks,bl accha eto kharap oviggota agey hoyni vai,complaint,bl শুনেন কেউ আছেন,greeting,bn Sylhet er ticket available kina,booking_new,bl বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই আপু,complaint,bn membership??,loyalty_program,en coxs bazar er ticket avalable kina,booking_new,bl আচ্ছা সিলেট অফিসের ফোন নাম্বার ভাই,airport_info,bn hi first time contacting you,greeting,en is there free wifi at theairport,airport_info,en lounge shubidha acheki,airport_info,bl গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি,loyalty_program,bn can i fly domestic with an nid please reply,travel_documents,en we have been sitting here since midnight with noplane,disruption,en ektu aisle seat paoa jabe plz,checkin_boarding,bl hello us bangla support,greeting,en একটু আচ্ছা আসি দয়া করে,goodbye,bn amar nam tickt e vul ache,booking_manage,bl ডলারে না টাকায় পেমেন্ট করবো একটু,fare_payment,bn chata ki hand bag e dhora hoy,baggage_policy,bl Good night,goodbye,en talk to you later,goodbye,en salam ticket refundable kina,refund_compensation,bl hello vai kokhon jete hobe,checkin_boarding,bl point diye ticket neua jabe,loyalty_program,bl somoy deoar jonno dhonnobad,thanks,bl can RT9VBC be reissued please reply,booking_manage,en visa expire hoye gele ki hobe,travel_documents,bl office e jete hole kon gate diye dhukbo,airport_info,bl বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি,baggage_policy,bn doha jete visa lagbe ki,travel_documents,bl kokhon jete hobe??,checkin_boarding,bl আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn the flight is 2 hours late how will i make my connection thanks,disruption,en compensation asap,refund_compensation,en shondhar flightki cholche,flight_status,bl namer banan vul hoyeche thik koren,booking_manage,bl ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn Lounge shubidha ache ki,airport_info,bl কনফার্মেশন মেইল পাইনি আবার দেন,booking_manage,bn jajakallah,thanks,bl পাসপোর্টে 2 মাস মেয়াদ আছে সমস্যা হবে??,travel_documents,bn shunen coxs bazar er ticket available kina vai,booking_new,bl phone e keu shahajjo kore na,complaint,bl is today's male flight running on schedule,flight_status,en osudh neoa jabe ki,baggage_policy,bl How much will i get back if i cancel,refund_compensation,en wherecan i see the baggage policy,baggage_policy,en একটু স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো,loyalty_program,bn amar jatra puro veste geshe,disruption,bl খুব উপকার হলো,thanks,bn ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে ভাই,disruption,bn ticket লাগবে,booking_new,mx BS201 flight ki time mto chrbe,flight_status,bl is there space on the frday flight,booking_new,en vul bag niye chole esechi,baggage_issue,bl gate number কত BG435 er,flight_status,mx Is today's male flight running on schedule,flight_status,en i booked through an agent and now many thanks,thanks,en Coxs bazar er ticket available kina,booking_new,bl rakhchi ekhon,goodbye,bl i think my luggage went on another flight,baggage_issue,en স্পেশাল মিল অর্ডার করতে চাই,special_assistance,bn namer banan vul হয়েছে thik koren,booking_manage,mx excuse me has my son's flight arrived,flight_status,en gate নাম্বার কত BG435 er,flight_status,mx special meal,special_assistance,en is there visa on arrival for the maldives?,travel_documents,en accha amake ekta email likhe dao ektu,out_of_scope,bl একটু একটা রচনা লিখে দাও,out_of_scope,bn good ebening,greeting,en Osudh neoa jabe ki,baggage_policy,bl refund ektu,refund_compensation,bl many thanks,thanks,en সালাম আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn amake ekta emil likhe dao,out_of_scope,bl ভাই BS201 এর আপডেট দিন দয়া করে,flight_status,bn শুভ রাত্রি,goodbye,bn ok has BG435 departed,flight_status,en luggage delay hoyeche kothai jogajog korbo,baggage_issue,bl ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn Barishal er ticket available kina,booking_new,bl riyadhjete visa lagbe ki,travel_documents,bl shunen ticket refundable kina apu,refund_compensation,bl excuse me the staff behaviour was rude bro,complaint,en barishal erticket available kina,booking_new,bl kemon achen .,greeting,bl is today's sharjah flight running on schedule,flight_status,en আচ্ছা ব্যাগের তালা ভাঙা,baggage_issue,bn is today's kuala lumpr flight running on schedule,flight_status,en tesht test,out_of_scope,bl একটু প্লেন আসেনি আমরা কি করবো ভাই,disruption,bn ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন আপু,refund_compensation,bn ektu amar nam ticket e vul ache vai,booking_manage,bl sokal theke bose achi keu কিছু bolche na,disruption,mx একটু শুভ রাত্রি,goodbye,bn is it allwed,baggage_policy,en আমি প্রথমবার ফ্লাইটে যাচ্ছি তাই চললাম তাহলে,goodbye,bn শুনেন বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn planeki take off korse,flight_status,bl has BG435 departed .,flight_status,en কেউ আছেন ভাই,greeting,bn point ki expire hoye jay,loyalty_program,bl Point diye ticket neoa jabe,loyalty_program,bl flight 2 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl aisle seat paoa jabe,checkin_boarding,bl schedule change hoyeche amake janano hoyni?,disruption,bl vai online achen,greeting,bl Power bank neoa jabe ki,baggage_policy,bl sokal থেকে bose achi keu kichu bolche না,disruption,mx লাগেজ কবে পাবো আপু,baggage_issue,bn আচ্ছা বিমানের ভিতর নোংরা ছিল,complaint,bn How do i pay my electricity bill,out_of_scope,en apnader office shonibar khola,airport_info,bl I want a person not a bot,agent_request,en apnader helpline ki khola ekhon,greeting,bl Transit visa lage ki,travel_documents,bl so flight cancelled asap,disruption,en amar bhai kalke flight e jabe ar namer banan vul hoyeche thik koren,booking_manage,bl ektu torol jinis kototuku neoa jay plz,baggage_policy,bl gate number koto BG147 er,flight_status,bl gate nmber koto BG435 er,flight_status,bl somadhan peye gechi thanks,thanks,bl Flight 4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl do you have longe facilities,airport_info,en schedule change hoyeche amake janno hoyni,disruption,bl new passenger here hi,greeting,en flight 2 ghonta deri ekhn connection dhorbo kivabe,disruption,bl ভাই BS322 এর আপডেট দিন,flight_status,bn একটু লাগেজ হারিয়েছে,baggage_issue,bn complint,complaint,en Keu phone dhore na,complaint,bl kemun achen,greeting,bl শুনেন ডাউনগ্রেড করা হয়েছে বিজনেস থেকে দয়া করে,disruption,bn torol jinis kototuku neoa jay,baggage_policy,bl Vul bag niye chole esechi,baggage_issue,bl the flight is 4 hours late how will i make my connectin,disruption,en my bag is turn,baggage_issue,en do i need a printed boarding pass,checkin_boarding,en Checkin counter number koto,airport_info,bl i am done thnks bye,goodbye,en ফ্লাইট 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,mx ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে??,disruption,bn please process the refnd for QZ4T7M,refund_compensation,en ডাউনগ্রেড করা হয়েছে বিজনেস থেকে,disruption,bn thnk you kindly,thanks,en সিলেট অফিসের ফোন নাম্বার?,airport_info,bn torol jinis ktotuku neoa jay,baggage_policy,bl i wascharged twice,fare_payment,en doha jete visa lgbe ki,travel_documents,bl শুনেন বাচ্চাসহ চেকইন কিভাবে করবো,checkin_boarding,bn flight bondho thkle amar ki hobe,disruption,bl eticket abar pathan?,booking_manage,bl রিফান্ড কবে,refund_compensation,bn riyadh jete visa lagbe ki .,travel_documents,bl powerbank neoa jabe ki,baggage_policy,bl সময় deoar jonno dhonnobad,thanks,mx pleashe process the refund for MF6XQA,refund_compensation,en phone e keu shhajjo kore na,complaint,bl অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn special meal bhai,special_assistance,bl flight 2 ghonta deri ekhon connection dhurbo kivabe,disruption,bl ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই,booking_new,bn Please trace my bag with the reference number,baggage_issue,en can RT9VBC be rissued,booking_manage,en শুনেন গেট কখন বন্ধ হয়ে যায়,checkin_boarding,bn agent er maddhome ticket katsilam ekhon checkin counter number koto,airport_info,bl specal meal order korte chai,special_assistance,bl একটু BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn excuse me talk to you later please,goodbye,en ektu sob cheye kom vara kon tarikhe apu,fare_payment,bl পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে,travel_documents,bn টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত?,fare_payment,bn Aisle seat paoa jabe,checkin_boarding,bl milesh statement pathan,loyalty_program,bl Singapore jete visa lagbe ki,travel_documents,bl flight 2 ghonta দেরি ekhon connection dhorbo কিভাবে,disruption,mx is there space on the friday flight bro,booking_new,en hi apu no show hole taka ferot paoa jay,refund_compensation,bl nid diye domestic flight e jaoa jabe,travel_documents,bl what is 2 plus 2,out_of_scope,en isit allowed,baggage_policy,en ভাই টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত প্লিজ,fare_payment,bn শুনেন ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn Special meal,special_assistance,en বুক করবো দয়া করে,booking_new,bn Thank you kindly,thanks,en Bg147 flight ki time mto charbe,flight_status,bl ডলারে না টাকায় পেমেন্ট করবো,fare_payment,bn হাই,greeting,bn BG147 এর আপডেট দিন আপু,flight_status,bn i booked through an agent and now the flight is 4 hours late how will i make my connection,disruption,en কৃতজ্ঞ থাকলাম,thanks,bn থ্যাংকস একটু,thanks,bn হটলাইন নাম্বার,airport_info,bn until what time is the offce open,airport_info,en Is today's kuala lumpur flight running on schedule,flight_status,en বাচ্চা একা যাবে আপু,special_assistance,bn shurashori kotha bola jabe,agent_request,bl Point ki expire hoye jay,loyalty_program,bl পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে আগেই ধন্যবাদ,travel_documents,bn batil flight er puro taka ফেরত চাই,refund_compensation,mx money was deducted,fare_payment,en আচ্ছা সবকিছুতেই অনিয়ম ভাই,complaint,bn Can i buy a ticket from your office,booking_new,en হ্যালো কেউ কি আছেন ভাই,greeting,bn janalar pashe seat chai,checkin_boarding,bl kokhon jete হবে,checkin_boarding,mx where do you live,out_of_scope,en শুনেন স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো একটু,loyalty_program,bn riyadh jete visa lgbe ki,travel_documents,bl i am done thanksh bye,goodbye,en is there space on the friday flight,booking_new,en how much will i get back if i cancl,refund_compensation,en miles not credited,loyalty_program,en আচ্ছা আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn Agent,agent_request,en batil ফ্লাইট er puro টাকা ফেরত chai,refund_compensation,mx আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn টিকেটের দামে ট্যাক্স কি অন্তর্ভুক্ত ভাই,fare_payment,bn gate number koto bg435 er,flight_status,bl নতুন ফ্লাইট কখন দিবেন,disruption,bn Ami bore hocchi golpo bolo,out_of_scope,bl আচ্ছা ডলারে না টাকায় পেমেন্ট করবো,fare_payment,bn longe shubidha ache ki,airport_info,bl amake hashhao,out_of_scope,bl কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে,airport_info,bn shondhar flight কি cholche,flight_status,mx how do i get a loyalty card,loyalty_program,en "i have been on hold for an hour so i am writing here, any seats",booking_new,en ভাই আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn vul ব্যাগ niye chole esechi,baggage_issue,mx sorry to bother you but is there free wifi at the airport,airport_info,en ok please trace my bag with the reference number please,baggage_issue,en kemon achen,greeting,bl BG147 এর আপডেট দিন .,flight_status,bn coxs bazar er ticket available kina,booking_new,bl amake ekta email like dao,out_of_scope,bl shunen hojjer flight er ticket katbo vai,booking_new,bl talk to you later?,goodbye,en মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি,loyalty_program,bn hello us bangla supprt,greeting,en আচ্ছা সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn flight 4 ghonta দেরি ekhon connection dhorbo কিভাবে,disruption,mx Is it allowed,baggage_policy,en ভুল bag niye chole esechi,baggage_issue,mx staff erbebohar kharap,complaint,bl ভাই সবকিছুতেই অনিয়ম,complaint,bn আচ্ছা এয়ারপোর্টে আটকে আছি সারারাত আপু,disruption,bn bag vnga,baggage_issue,bl আচ্ছা ইটিকেট আবার পাঠান,booking_manage,bn phone e keu shahajju kore na,complaint,bl shondhar flight ki cholche,flight_status,bl বাচ্চাসহ চেকইন কিভাবে করবো,checkin_boarding,bn keu phune dhore na,complaint,bl কেউ বলছে না কখন যেতে পারবো দয়া করে,disruption,bn My bag is torn,baggage_issue,en hojjer ফ্লাইট er ticket katbo,booking_new,mx many thnks,thanks,en হ্যালো কেউ কি আছেন,greeting,bn When will i get the money,refund_compensation,en একটু হাই ভাই,greeting,bn manythanks,thanks,en accha power bank neoa jabe ki vai,baggage_policy,bl shutki neoa jabe ki,baggage_policy,bl Bs201 flight ki time mto charbe,flight_status,bl একটু সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো,agent_request,bn please process the refund forQZ4T7M,refund_compensation,en আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে?,flight_status,bn hey many thanks sir,thanks,en প্লেন ki take off korse,flight_status,mx the flight is 3 hours late how will i make my connection?,disruption,en flight 4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl When does web check in open,checkin_boarding,en i amstranded,disruption,en বাচ্চা একা যাবে??,special_assistance,bn when will i get the monei,refund_compensation,en Vai online achen,greeting,bl ভাই পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে,travel_documents,bn ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন দয়া করে,agent_request,bn আচ্ছা আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই,complaint,bn ok is there space on the next week flight,booking_new,en ektu rakhchi ekhon apu,goodbye,bl মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি??,travel_documents,bn আমাকে একটা ইমেইল লিখে দাও,out_of_scope,bn is today's sharjah flight running on schedule thanks,flight_status,en plane কি take off korse,flight_status,mx Bag vanga,baggage_issue,bl no show hole taka ferot paoa jay,refund_compensation,bl "i have been on hold for an hour so i am writing here, what benefits does the frequent flyer programme have",loyalty_program,en একটু আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে,special_assistance,bn check my pnr?,booking_manage,en একটু চেকইন,checkin_boarding,bn where can i see the baggage policy,baggage_policy,en checkin .,checkin_boarding,bl amar flight cancel hoye gese ekhon ki korbo .,disruption,bl শুভ সকাল ইটিকেট আবার পাঠান,booking_manage,bn "ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, agent den",agent_request,bl i think my luggage wenton another flight,baggage_issue,en what is not allowed in hand luggage .,baggage_policy,en somadhan peie gechi thanks,thanks,bl the flight is 3 hours late how will i make my connection,disruption,en BS322 এর স্ট্যাটাস জানতে চাই দয়া করে,flight_status,bn transit visa lage কি,travel_documents,mx doha যেতে ভিসা লাগবে ki,travel_documents,mx কেউ বলছে না কখন যেতে পারবো,disruption,bn the flight is 2 hours late how will i make my connection,disruption,en i was charged twice??,fare_payment,en riyadh jete visa lagbe ki,travel_documents,bl vul bag niye chole esechi??,baggage_issue,bl how much passport validiti do i need,travel_documents,en আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn thank you kindly?,thanks,en Somoy deoar jonno dhonnobad,thanks,bl so how do i get a loyalty card sir,loyalty_program,en Gate number koto bs322 er,flight_status,bl my flight has been cancelled what do ido now,disruption,en can 8KLPRX be reissued,booking_manage,en মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি ভাই,travel_documents,bn ইটিকেট আবার পাঠান আপু,booking_manage,bn পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn ami bore hocchi golpo bolo,out_of_scope,bl আমি এখন এয়ারপোর্টে আছি আর ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn shutkineoa jabe ki,baggage_policy,bl gate number koto BG435 er,flight_status,bl need a ticket,booking_new,en give me the details of RT9VBC,booking_manage,en can i check in at the counter,checkin_boarding,en শুনেন হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায় একটু,baggage_policy,bn until what timeis the office open,airport_info,en আমি প্রথমবার ফ্লাইটে যাচ্ছি তাই BS141 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn flight4 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl একটু ডলারে না টাকায় পেমেন্ট করবো ভাই,fare_payment,bn i want to do online shopping,out_of_scope,en একটু ভিসা লাগবে কি একটু,travel_documents,bn একটু ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে আপু,flight_status,bn নতুন ফ্লাইট কখন দিবেন??,disruption,bn hi there do you have lounge facilities,airport_info,en can H3NW2D be reissed,booking_manage,en my brother is flying tomorrow and when will i get the money,refund_compensation,en BS201 এর আপডেট দিন,flight_status,bn suggest me a mobie,out_of_scope,en eto kharap oviggota agei hoyni,complaint,bl your ac was not working thanks,complaint,en ektu amar bager chaka venge gese ektu,baggage_issue,bl ইটিকেট আবার পাঠান,booking_manage,bn hojj jatrider jonno bishesh shohaiota,special_assistance,bl আচ্ছা একজন মানুষের সাথে কথা বলতে চাই,agent_request,bn The flight is 2 hours late how will i make my connection,disruption,en i want to cancel my ticket,booking_manage,en can i fly domestic with an nid,travel_documents,en singapore jete ভিসা lagbe কি,travel_documents,mx barishal er ticket available kina,booking_new,bl একটু ফ্লাইট বাতিলের ক্ষতিপূরণ পাবো কি,refund_compensation,bn excuse me i want a person not a bot,agent_request,en গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি?,loyalty_program,bn luggage delay hoyeche kothay jogajog korbo .,baggage_issue,bl milesh not credited,loyalty_program,en do you have group fares,fare_payment,en আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে,special_assistance,bn i am at the airport right now and the aircraft never turned up what do we do,disruption,en শুনেন অনলাইনে কেনাকাটা করবো,out_of_scope,bn চেকইন,checkin_boarding,bn web chck in,checkin_boarding,en flight cancelled,disruption,en money was deducted please,fare_payment,en agent,agent_request,en i want a person not a bot .,agent_request,en BG147 এর স্ট্যাটাস জানতে চাই প্লিজ,flight_status,bn nid diye domestic flight e jaoa jabe?,travel_documents,bl i am stranded,disruption,en please process the refund for RT9VBC,refund_compensation,en is today's kuala lumpur flight running on schedule,flight_status,en my brother is flying tomorrow and i want to order a special meal,special_assistance,en Miles not credited,loyalty_program,en বাচ্চা একা যাবে,special_assistance,bn শুনেন কেউ আছেন আপু,greeting,bn যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে ভাই,booking_new,bn appreciate it??,thanks,en pnr check koren,booking_manage,bl what is 2 plush 2,out_of_scope,en হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায় দয়া করে,baggage_policy,bn what is not allowed in hand luggage,baggage_policy,en ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই?,booking_new,bn ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে,out_of_scope,bn একটু বুকিং হোল্ড করা যাবে কতদিন দয়া করে,booking_manage,bn money recipt den,fare_payment,bl বুক করবো,booking_new,bn connect me to customer care,agent_request,en আচ্ছা বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি প্লিজ,baggage_policy,bn gate number koto BS322 er .,flight_status,bl can 8KLPRXbe reissued,booking_manage,en BG147 flight কি time mto charbe,flight_status,mx point kiexpire hoye jay,loyalty_program,bl BG147 এর আপডেট দিন ভাই,flight_status,bn অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে আপু,special_assistance,bn আচ্ছা ডোমেস্টিক টার্মিনাল কোনটা,airport_info,bn chta ki hand bag e dhora hoy,baggage_policy,bl এজেন্টের মাধ্যমে টিকেট কেটেছিলাম এখন লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn amar jatra puro veste গেছে,disruption,mx bg147 flight ki time mto charbe,flight_status,bl ok what time is the flight to dhaka today asap,flight_status,en আমার বুকিং কি এখনো ভ্যালিড,booking_manage,bn Biral niye jaoar niyom,special_assistance,bl sorry to bother you but your ac was not working,complaint,en vai keu achen ektu,greeting,bl prodhnmontri ke,out_of_scope,bl office e jete hole kon gate diye dhukbo??,airport_info,bl Hojj jatrider jonno bishesh shohayota,special_assistance,bl eto kharap oviggota agey hoyni,complaint,bl "এক ঘন্টা ধরে কলে অপেক্ষা করছি তাই এখানে লিখছি, হ্যান্ড ব্যাগে কত কেজি নেওয়া যায়",baggage_policy,bn janalar pashe সিট chai,checkin_boarding,mx Thanks for the help,thanks,en শুনেন কেউ বলছে না কখন যেতে পারবো,disruption,bn লাগেজ delay hoyeche kothay jogajog করবো,baggage_issue,mx একটু বরিশাল রুটে কবে কবে ফ্লাইট আছে আপু,booking_new,bn ইনফ্যান্টের জন্য কত টাকা?,fare_payment,bn assalamu alaikum vai plane ki take off korse,flight_status,bl আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn money wasdeducted,fare_payment,en আমার nam টিকেট e ভুল ache,booking_manage,mx amar bagerchaka venge gese,baggage_issue,bl ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে দয়া করে,booking_new,bn refund,refund_compensation,bl transit visa lage ki,travel_documents,bl gate number koto bg147 er,flight_status,bl what is 2 plus 2?,out_of_scope,en রিফান্ড কবে??,refund_compensation,bn অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে ভাই,fare_payment,bn Where can i see the baggage policy,baggage_policy,en ভাই ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই,booking_new,bn miles not credited?,loyalty_program,en thanks for thehelp,thanks,en মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি দয়া করে,loyalty_program,bn eticket abar pathan,booking_manage,bl আচ্ছা চমৎকার সেবা ধন্যবাদ আপু,thanks,bn ekhon jete হবে,goodbye,mx the flight is 3 hours late how will i make my cnnection,disruption,en when will i get the money,refund_compensation,en vai apnader office shonibar khola vai,airport_info,bl hi frst time contacting you,greeting,en money was deducted?,fare_payment,en the aircraft never turned up whatdo we do,disruption,en ভাই থ্যাংকস দয়া করে,thanks,bn BS322 এর আপডেট দিন??,flight_status,bn আচ্ছা খুব উপকার হলো দয়া করে,thanks,bn whattime is the flight to rajshahi today,flight_status,en Is there free wifi at the airport,airport_info,en I was charged twice,fare_payment,en বিমানের ভিতর নোংরা ছিল,complaint,bn শুনেন মেশিন রিডেবল পাসপোর্ট লাগবে কি,travel_documents,bn আমি এখন এয়ারপোর্টে আছি আর যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn any seats,booking_new,en Do you have lounge facilities,airport_info,en office e jete hole kon gate diye dhukbo ektu,airport_info,bl চললাম তাহলে?,goodbye,bn ধন্যবাদ বিদায় আপু,goodbye,bn biral niye jaoar niyom,special_assistance,bl where do you libe,out_of_scope,en sokal theke bose achi keu kichu bolche na,disruption,bl i want a person not a bot,agent_request,en থ্যাংকস,thanks,bn The flight is 3 hours late how will i make my connection,disruption,en sokal theke bose aci keu kichu bolche na,disruption,bl sob cheye kom ভাড়া kon tarikhe,fare_payment,mx আচ্ছা হ্যালো কেউ কি আছেন দয়া করে,greeting,bn is there visa on arribal for the maldives,travel_documents,en একজন মানুষের সাথে কথা বলতে চাই?,agent_request,bn any seats?,booking_new,en i want to order a specialmeal,special_assistance,en ফ্লাইট বন্ধ থাকলে আমার কি হবে,disruption,bn i am done thanks bye??,goodbye,en sylhet er ticket available kina,booking_new,bl ভাই মেম্বারশিপ প্লিজ,loyalty_program,bn শুনেন এয়ারপোর্টে আটকে আছি সারারাত,disruption,bn শুনেন তুমি কোথায় থাকো দয়া করে,out_of_scope,bn BS322 এর আপডেট দিন,flight_status,bn please process the refund for QZ4T7M??,refund_compensation,en amar bhai kalke flight e jabe ar shondhar flight ki cholche,flight_status,bl shorashori kotha bola jabe ektu,agent_request,bl আচ্ছা আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে একটু,booking_new,bn when does web checkin open,checkin_boarding,en সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো,agent_request,bn point diye ticket neoa jabe,loyalty_program,bl ভাই আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে?,fare_payment,bn is there visa on arrival for the maldives,travel_documents,en singapore jete visa lagbeki,travel_documents,bl until what time is the office open,airport_info,en অনলাইনে কেনাকাটা করবো একটু,out_of_scope,bn BG147 flight ki time mto charbe,flight_status,bl payment korar kotokkhon por ticket pabo,fare_payment,bl biralniye jaoar niyom,special_assistance,bl checkin counter number koto,airport_info,bl BS322 flight ki time mto charbe,flight_status,bl ফ্যামিলির জন্য 3 টা টিকেট চাই প্লিজ,booking_new,bn গেট কখন বন্ধ হয়ে যায়,checkin_boarding,bn Good evening,greeting,en "ek ghonta dhore call e wait korsi tai ekhane likhchi, gate number koto BG147 er",flight_status,bl আচ্ছা আসি,goodbye,bn মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি?,loyalty_program,bn how much will i get back if i cancel .,refund_compensation,en what is needed to travel with a sick passnger,special_assistance,en সালাম রিফান্ড কবে,refund_compensation,bn ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন,agent_request,bn ekhon jete hobe??,goodbye,bl shunen apnader helpline ki khola ekhon vai,greeting,bl ok check my pnr thanks,booking_manage,en Can rt9vbc be reissued,booking_manage,en কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে আপু,airport_info,bn ভাই সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে একটু,booking_new,bn namer banan vul hoyece thik koren,booking_manage,bl আচ্ছা BG147 এর স্ট্যাটাস জানতে চাই আপু,flight_status,bn membrship,loyalty_program,en keu achen,greeting,bl ticket lagbe,booking_new,bl please tracemy bag with the reference number,baggage_issue,en বাচ্চাসহ চেকইন কিভাবে করবো প্লিজ,checkin_boarding,bn plase process the refund for MF6XQA,refund_compensation,en good evening?,greeting,en what time is the flight to saidpur today .,flight_status,en has BG147 departed,flight_status,en flight cancelled?,disruption,en give me the details of QZ4T7M thank you,booking_manage,en the staff behaviour was rude??,complaint,en hasBG147 departed,flight_status,en ok which way is the baggage belt,airport_info,en flight 4 ghonta deri ekhon connectin dhorbo kivabe,disruption,bl assstance for a hearing impaired passenger,special_assistance,en the flight is 4 hours late how will i make my connection?,disruption,en শুনেন ম্যানেজারের সাথে কথা বলিয়ে দেন,agent_request,bn isa return ticket cheaper,fare_payment,en connect me to customer care please,agent_request,en আচ্ছা গেট কখন বন্ধ হয়ে যায় একটু,checkin_boarding,bn একটু ভিসা প্রসেসিং এজেন্সি লাগবে,out_of_scope,bn স্কাই স্টার মেম্বারশিপ কিভাবে করবো,loyalty_program,bn amar namticket e vul ache,booking_manage,bl batil flight er puro taka ferot chai,refund_compensation,bl is today's sharjah flight running on schedule?,flight_status,en আচ্ছা BS322 এর স্ট্যাটাস জানতে চাই,flight_status,bn is there space on the tonight flight,booking_new,en No show hole taka ferot paoa jay,refund_compensation,bl Shorashori kotha bola jabe,agent_request,bl live agnt ache ki,agent_request,bl howdo i pay my electricity bill,out_of_scope,en আমার ফ্লাইট কি শিডিউল অনুযায়ী আছে,flight_status,bn hey can H3NW2D be reissued please,booking_manage,en পাসপোর্টের মেয়াদ কতদিন থাকতে হবে ভাই,travel_documents,bn ok can i check in at the counter asap,checkin_boarding,en doha jete ভিসা lagbe ki,travel_documents,mx যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn my luggage went to the wrong city,baggage_issue,en ভাউচার না দিয়ে ক্যাশ ফেরত দেন ভাই,refund_compensation,bn paymentkorar kotokkhon por ticket pabo,fare_payment,bl hasBG435 departed,flight_status,en একটু আগামী সপ্তাহে বরিশাল যাওয়ার টিকেট আছে,booking_new,bn agentden,agent_request,bl কনফার্মেশন মেইল পাইনি আবার দেন?,booking_manage,bn i am done thanks bye,goodbye,en পাসপোর্টে 7 মাস মেয়াদ আছে সমস্যা হবে ভাই,travel_documents,bn একটু ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই,booking_new,bn আগামী সপ্তাহে ঢাকা এর ফ্লাইট কয়টায় ছাড়বে .,flight_status,bn Schedule change hoyeche amake janano hoyni,disruption,bl eto kharap oviggota ageyhoyni,complaint,bl Is there space on the tonight flight,booking_new,en Flight bondho thakle amar ki hobe,disruption,bl Gate number koto bg147 er,flight_status,bl how much will i get back if i cancel,refund_compensation,en একটু সময় হবে আপনার .,greeting,bn eticketabar pathan,booking_manage,bl আচ্ছা কৃতজ্ঞ থাকলাম,thanks,bn nid diye domestic flght e jaoa jabe,travel_documents,bl i am stranded?,disruption,en can i check in at the cuunter,checkin_boarding,en খুব উপকার হলো প্লিজ,thanks,bn মেম্বারশিপ আগেই ধন্যবাদ,loyalty_program,bn when does web check in open thanks in advance,checkin_boarding,en accha transit visa lage ki bhai,travel_documents,bl invoice dorkr amar,fare_payment,bl please trace my bag with the reference number,baggage_issue,en shunen flight 6 ghonta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl একটু কনফার্মেশন মেইল পাইনি আবার দেন,booking_manage,bn আচ্ছা ফ্যামিলির জন্য 2 টা টিকেট চাই দয়া করে,booking_new,bn তুমি কোথায় থাকো??,out_of_scope,bn how much passport validity do i need??,travel_documents,en Plane ki take off korse,flight_status,bl চললাম তাহলে,goodbye,bn vul bag niye chole esechi agei dhonnobad,baggage_issue,bl আচ্ছা কৃতজ্ঞ থাকলাম দয়া করে,thanks,bn when does web check in open .,checkin_boarding,en specialmeal,special_assistance,bl give me the details of QZ4T7M?,booking_manage,en Namer banan vul hoyeche thik koren,booking_manage,bl Any seats,booking_new,en সালাম পাসপোর্টে 3 মাস মেয়াদ আছে সমস্যা হবে,travel_documents,bn ভাই হটলাইন নাম্বার প্লিজ,airport_info,bn গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি একটু,loyalty_program,bn birokto korar jonno dukkhito kintu group booking kora jabe,booking_new,bl Hojjer flight er ticket katbo,booking_new,bl ভাই ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয়,baggage_policy,bn সিলেট রুটে কবে কবে ফ্লাইট আছে .,booking_new,bn লাগেজ ভাঙা অবস্থায় পেয়েছি,baggage_issue,bn আমার স্ত্রী প্রেগন্যান্ট ডাক্তারের সার্টিফিকেট লাগবে দয়া করে,special_assistance,bn বাচ্চার জন্য লাগেজ এলাউন্স আছে কি আপু,baggage_policy,bn has BS141 departed?,flight_status,en my luggage went to the wrong city?,baggage_issue,en আমার বুকিং কি এখনো ভ্যালিড ভাই,booking_manage,bn is thre space on the tonight flight,booking_new,en staff er bebohar kharap,complaint,bl live agent আছে ki,agent_request,mx give me thedetails of 8KLPRX,booking_manage,en janalar pasheseat chai,checkin_boarding,bl has BG147 deprted,flight_status,en শুনেন আগামী সপ্তাহে সৈয়দপুর এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn "এক ঘন্টা ধরে কলে অপেক্ষা করছি তাই এখানে লিখছি, ২০ তারিখে বরিশাল যাওয়ার টিকেট আছে",booking_new,bn i am strnded,disruption,en amar bager chaka venge gese,baggage_issue,bl amar jatra puro veste gese??,disruption,bl what time is the flight to dhaka today,flight_status,en ekhonjete hobe,goodbye,bl শুনেন কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে,baggage_policy,bn আচ্ছা যশোর রুটে কবে কবে ফ্লাইট আছে,booking_new,bn complaint,complaint,en group boking kora jabe,booking_new,bl excuse me i want to do online shopping thanks,out_of_scope,en whatbenefits does the frequent flyer programme have,loyalty_program,en স্পেশাল মিল অর্ডার করতে চাই ভাই,special_assistance,bn assalamu alaikum web check in,checkin_boarding,en BS201 এর আপডেট দিন একটু,flight_status,bn Where do you live,out_of_scope,en has my son'sflight arrived,flight_status,en Dhonnobad bidai,goodbye,bl একটু আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই দয়া করে,complaint,bn সিট সিলেক্ট করতে চাই?,checkin_boarding,bn membership,loyalty_program,en ডোমেস্টিক টার্মিনাল কোনটা দয়া করে,airport_info,bn prodhanmontri ke ektu,out_of_scope,bl new passenger here hi??,greeting,en salam gate number koto BG147 er,flight_status,bl Kokhon jete hobe,checkin_boarding,bl is it allowed,baggage_policy,en একজন মানুষের সাথে কথা বলতে চাই দয়া করে,agent_request,bn good nght,goodbye,en invoice dorkaramar,fare_payment,bl druto uttor deoar jonno thanks,thanks,bl আমাকে একটা ইমেইল লিখে দাও প্লিজ,out_of_scope,bn accha BS201 flight ki time mto charbe,flight_status,bl শুনেন চললাম তাহলে,goodbye,bn amar bhai kalke flight e jabe ar plane ki take off korse,flight_status,bl accha sokal theke bose achi keu kichu bolche na ektu,disruption,bl কেবিন ব্যাগের সাইজ কত হতে হবে প্লিজ,baggage_policy,bn একটু একটু সময় হবে আপনার,greeting,bn special meal order korte chai,special_assistance,bl gate numberkoto BS322 er,flight_status,bl chata কি hand bag e dhora hoy,baggage_policy,mx amar flight cancel hoye gese ekhon ki korbo,disruption,bl Pnr check koren,booking_manage,bl সাপোর্ট টিমের কারো সাথে কথা বলবো ভাই,agent_request,bn Visa expire hoye gele ki hobe,travel_documents,bl give me the detailsh of 8KLPRX,booking_manage,en do you have lounge facilities??,airport_info,en সিলেট অফিসের ফোন নাম্বার,airport_info,bn আচ্ছা প্লেন আসেনি আমরা কি করবো,disruption,bn batil flght er puro taka ferot chai,refund_compensation,bl চেকইন দয়া করে,checkin_boarding,bn is there free wifi at the airport,airport_info,en batil flight er puro taka ferotchai,refund_compensation,bl excuse me can i buy a ticket from your office,booking_new,en চমৎকার সেবা ধন্যবাদ,thanks,bn luggage delay hoyeche kothay jogajog korbo,baggage_issue,bl is there space on the friday flight??,booking_new,en লাগেজ কবে পাবো,baggage_issue,bn is today's male flight runnng on schedule,flight_status,en amar flight cancelhoye gese ekhon ki korbo,disruption,bl what time is the flight to dhka today,flight_status,en no show hole taka ferot paoa jay ektu,refund_compensation,bl একটু অফিসে গিয়ে ক্যাশ দেওয়া যাবে,fare_payment,bn ফ্যামিলির জন্য 6 টা টিকেট চাই ভাই,booking_new,bn sorry to bother you but i am done thanks bye,goodbye,en hello us bangla support?,greeting,en keu acen,greeting,bl web check in,checkin_boarding,en what benefits does the frequent flyer programme have .,loyalty_program,en duha jete visa lagbe ki,travel_documents,bl ছাতা কি হ্যান্ড ব্যাগে ধরা হয় আপু,baggage_policy,bn Suggest me a movie,out_of_scope,en bacchar jonnoluggage allowance ache ki,baggage_policy,bl what is not allowed in handluggage,baggage_policy,en give me the details of 8klprx,booking_manage,en specialmeal order korte chai,special_assistance,bl where can i see the baggage policy??,baggage_policy,en groupbooking kora jabe,booking_new,bl accha membership vai,loyalty_program,bl Give me the details of rt9vbc,booking_manage,en শুনেন কোন টার্মিনাল থেকে ফ্লাইট ছাড়ে,airport_info,bn i want to order a special meal,special_assistance,en আচ্ছা লাগেজ হারিয়েছে আপু,baggage_issue,bn osdh neoa jabe ki,baggage_policy,bl is today's male flight running on schedule??,flight_status,en give me the details of QZ4T7M,booking_manage,en thanks for the help??,thanks,en singapore jete visa লাগবে কি,travel_documents,mx আপনাদের কাছে অভিযোগ জানাতে চাই,complaint,bn ami prothombar flight e jacchi tai BS322 flight ki time mto charbe,flight_status,bl আচ্ছা গত ফ্লাইটের মাইলস যোগ হয়নি,loyalty_program,bn amar jatra puro veste gese apu,disruption,bl is there free wifi at the airport thank you,airport_info,en ধন্যবাদ বিদায়,goodbye,bn BS201 flight কি time mto charbe,flight_status,mx সবকিছুতেই অনিয়ম,complaint,bn আচ্ছা অসুস্থ যাত্রী নিয়ে যেতে কি লাগবে,special_assistance,bn flight 6 ghnta deri ekhon connection dhorbo kivabe,disruption,bl i booked through an agent and now appreciate it,thanks,en has BG435 departed,flight_status,en payment korar kotkkhon por ticket pabo,fare_payment,bl আমার nam টিকেট e vul আছে,booking_manage,mx shondhar flight ki cholche dhonnobad,flight_status,bl ২০ তারিখে সিলেট এর ফ্লাইট কয়টায় ছাড়বে,flight_status,bn what time is the flightto saidpur today,flight_status,en ভাই মাইলস দিয়ে আপগ্রেড করা যায় কি একটু,loyalty_program,bn transit ভিসা lage ki,travel_documents,mx yuur ac was not working,complaint,en hojjer flight er ticket katbo,booking_new,bl sorry to bother you but the flight is 3 hours late how will i make my connection,disruption,en salam invoice dorkar amar,fare_payment,bl apprecite it,thanks,en Doha jete visa lagbe ki,travel_documents,bl is a return ticket cheaper,fare_payment,en shorashori kotha bola jabe,agent_request,bl vul bag niye chole esechi bhai,baggage_issue,bl Is today's sharjah flight running on schedule,flight_status,en একটু চমৎকার সেবা ধন্যবাদ,thanks,bn can i fly dumestic with an nid,travel_documents,en your ac was not working,complaint,en একটু আগামী সপ্তাহে রাজশাহী যাওয়ার টিকেট আছে,booking_new,bn